আমাদেরমত গরীবের ভরসা শেখ হাসিনা : মোড়েলগঞ্জে ভিজিএফ সুবিধাভোগীরা

0
406

এম.পলাশ শরীফ, মোড়েলগঞ্জ প্রতিনিধি :

বাগেরহাটের মোরেলগঞ্জের জিউধরা ইউনিয়নের ঈদুল আযহা উপলক্ষে বিশেষ ভিজিএফ চাল প্রাপ্ত সুবিধাভোগী ডুমুরিয়া গ্রামের জান্নাতুন বেগম(৮০), খনির খন্ড গ্রামের রিজিয়া বেগম (৬৫), একই গ্রামের গনি হাওলাদার (৭০), আব্দুর রব মোল্লা (৬৫)সহ একাধিক সুবিধাভোগীরা বলেন, আমাদেরমত অসহায় গরীব মানুষের ভরসা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি দিনমজুর শ্রেণীর মানুষের জন্য বেঁচে থাকার মৌলিক অধিকার খাদ্য, বস্ত্র, বাসস্থান শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থায় যথেষ্ট সুযোগ সুবিধা করে দিয়েছেন। তিনি বিশেষ দিনগুলোতেও প্রত্যন্ত গ্রাম-গঞ্জের মানুষের খোজ নিচ্ছেন। যে কারনেই আজকে আমরা ঈদুল আযাহার চাল পাচ্ছি। মঙ্গলবার ১১টায় ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় কাকড়াতলী বাজারে এ চাল বিতরণকালে এ সব কথাগুলো সংবাদকর্মীদের সাথে বলেন, ভিজিএফ সুবিধাভোগীরা। মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে জিউধরায় ইউনিয়নের ৫ হাজার ৭শ’ ১৮ পরিবারের মাঝে ৮৫ মেট্রিকটন ৭৭০ কেজি প্রতিটি পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করেন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা।
এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ট্যাগ অফিসার পল্লীদারিদ্র বিমোচন কর্মকর্তা মৃলেশ কান্ত মজুমদার, ইউপি সচিব ঢালী মাহবুবুর রহমান, আ.লীগ নেতা আফজাল হোসেন মাসুম, ইউপি মেম্বর শিমুল কান্তি মিস্ত্রী, চানমিয়া হাওলাদার ও আসালতা মন্ডল প্রমুখ।