আনিকার নতুন ‘পাগলামী’

0
805

বনিদোন ডস্কেঃ
পাওয়ার ভয়েস খ্যাত শিল্পী তাসনিম তামান্না আনিকা দেশ-বিদেশে গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ প্রজন্মের এই শিল্পী সম্প্রতি ‘পাগলামী’ শিরোনামের নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন। প্রিন্স-মীর মাসুমের কথায় গানটির সুর করেছেন জিদান-প্রিন্স।

বর্তমানে গান শোনার পাশাপাশি ভিডিও দেখতে পছন্দ করেন দর্শক। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে ‘পাগলামী’ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে।

নোমান রবিনের পরিচালনায় গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেল হয়েছেন তাসনিম তামান্না আনিকা। খুব শিগগির গায়েনবাড়ি ইউটিউব চ্যানেলে ‘পাগলামী’ গানটি প্রকাশ করা হবে বলে জানান এই শিল্পী।

এ প্রসঙ্গে তাসনিম তামান্না আনিকা বলেন, ‘‘পাগলামী’ গানটিরি রেকর্ডিং অনেক আগেই শেষ করেছিলাম। এরপর দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে মিউজিক ভিডিও নির্মাণ করা হয়। আমার গায়কির মাধ্যমে চেষ্টা করেছি শ্রোতাদের ভালো কিছু উপহার দিতে। আশা করছি, শ্রোতাদের ভালো লাগবে।’’

সংগীতশিল্পী তাসনিম তামান্না আনিকার জন্ম চট্টগ্রামে। চট্টগ্রাম থেকে পাওয়ার ভয়েস প্রতিযোগিতায় নাম লেখান তিনি।২০১২ সালে ‘পাওয়ার ভয়েস’এর সেরা ১০ জনের মধ্যে জায়গা করে নেন তিনি।এরপর থেকে নিয়মিত স্টেজ শো আর টিভি লাইভে গান গাইছেন।

বর্তমানে বেশ কিছু গানের কাজ শুরু করেছেন তিনি। এরই মধ্যে ‘পাওয়ার প্রজেক্ট’ অ্যালবাম প্রকাশিত হয়। অ্যালবামটিতে ‘ইচ্ছেরা উড়ে যায়’ শিরোনামের গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। তা ছাড়া দেশের বাইরে গান গেয়ে দর্শক-শ্রোতাদের মাতিয়েছেন আনিকা। ঢাকায় অনুষ্ঠিত ভারতের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর, শ্রেয়া ঘোষালের কনসার্টেও গান করার সুযোগ হয়েছে আনিকার। এদিকে চলচ্চিত্রে প্লে-ব্যাক করছেন তিনি।