আধুনিক কৃষি ব্যবস্থার সম্প্রসারণের জন্য নৌকায় ভোট দিন : সেখ জুয়েল

0
669

খবর বিজ্ঞপ্তি : বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও মহাজোট সমর্থিত খুলনা-২ আসনের সংসদ সদস্য প্রার্থী সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, আওয়ামী লীগ সরকার কৃষিবান্ধব সরকার।
আসন্ন একাদশ জাতীয় নির্বাচনের আওয়ামী লীগের ইশতেহারের অন্যতম আধুনিক কৃষি ব্যবস্থা সম্প্রসারন, যার লক্ষ্য হবে কৃষির যান্ত্রিকীকরন। এছাড়া সকলের জন্য মানসম্মত স্বাস্থ্যসেবার নিশ্চয়তা বিধান করা হবে। আপনারা জানেন আওয়ামী লীগ সরকার কোন প্রতিশ্রুতি তার সঠিক সময়ের মধ্য পুরনের মাধ্যমে আওয়ামী লীগ সরকার আগেই দৃষ্টান্ত স্থাপন করেছে। দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ন তার মূল কারণ জননেত্রী শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনা। আগামী দিনে দেশে আধুনিক কৃষি ব্যবস্থার সম্প্রসারন ও কৃষকের জীবনমান আরো উন্নত করতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।
বৃহস্পতিবার সকাল ১০টা থেকে নগরীর ৩০নং ওয়ার্ডের ডাক্তার গলি থেকে শুরু কওে চানমারি বাজার, জোড়াকল বাজার, দিলখোলা রোড, সরকার পাড়া, সুন্দরবন কলেজ এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। এসময় আরো উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক জামাল উদ্দিন বাচ্চু, খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম, কাজী জাহিদ হোসেন, কাউন্সিলর মোজফফর রশিদী রেজা, খুলনা জেলা পরিষদের সদস্য চৌধুরী রায়হান ফরিদ, ৩০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গাজী মোশাররফ হোসেন, সাধারন সম্পাদক মোঃ শিহাব উদ্দিন, সাবেক ছাত্রনেতা মোঃ এম এ নাসিম, শফিকুর রহমান পলাশ, শেখ মোঃ ফারুক হাসান হিটলু, কাজী কামাল হোসেন, তাজদিক উর রহমান জয়, ফয়সাল অপু, আবু হামজা অনিক সহ দলের স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এছাড়া তিনি বেলা ১২টায় শিপইয়ার্ডের কর্মচারী কর্মকর্তাদের সাথে মতবিনিময়, ১টায় নগরীর ক্যাসেল সালাম হোটেলে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল আয়োজিত “আমরা শান্তির পক্ষ্যে” শির্ষক এক সেমিনারে অংশগ্রহন করেন। এছাড়া সন্ধ্যায় সুন্দরবন কলেজের কাজীদের সাথে মতবিনিময় করেন। এবং সন্ধ্যা ৬টায় চাঁনমারী বাজারের জনসভায় অংশগ্রহন করেন। এবং সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর ইউনাইটেড ক্লাবে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের ও খুলানঞ্চলের রোটারী ক্লাব সমূহের সাথে মতবিনিময় সভায় যোগদান করেন।