আগামীকে ছাড়িয়ে যাওয়ার প্রয়াসে যাত্রা শুরু করলো আকিজ বশির গ্রুপ

0
146

ঢাকা অফিসঃ গণমাধ্যম প্রতিনিধিদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো আকিজ বশির গ্রুপ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকিজ বশির গ্রুপ-এর ম্যানেজিং ডিরেক্টর শেখ বশির উদ্দিন এবং চেয়ারম্যান মিসেস মনোয়ারা বেগম-সহ প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

র‍্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন-এ উদ্বোধনী বক্তব্যে শেখ বশির উদ্দিন বলেন, “আমার বাবা, শেখ আকিজ উদ্দিন ছিলেন দৃঢ়, অদম্য এবং দারুণ অধ্যবসায়ী একজন মানুষ। নিরলস চেষ্টা, পরিশ্রম, সততা আর ভিন্নধর্মী চিন্তাধারাকে কাজে লাগিয়ে তিনি বাংলাদেশের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে সবার কাছে সুপরিচিত। তার কাজের মধ্য দিয়ে উন্নয়নশীল বাংলাদেশের উদ্যোক্তাদের মধ্যে তিনি তৈরি করে গেছেন সাফল্যের চেতনা। নতুন প্রজন্মকে সামনে এগিয়ে নিয়ে যেতে রেখে গেছেন তার অসাধারণ মতাদর্শ। বাবার দেখানো পথ এবং আদর্শ নিয়েই শুরু হলো আমাদের এই নতুন যাত্রা। আমার বিশ্বাস, আগামীকে ছাড়িয়ে যাওয়ার প্রয়াসে নিরলস কাজ করে যাবে আকিজ বশির গ্রুপ।”
আকিজ বশির গ্রুপ-এর অধীনে রয়েছে আন্তর্জাতিক মানের সিরামিকস, স্যানিটারি ও বাথওয়্যার, টেবিলওয়্যার, পার্টিক্যাল বোর্ড, বিওপিপি, সিওপিপি ও পিইটিটি ফিল্ম, জুট ইন্ডাস্ট্রি, স্টিল, চা এবং মালয়শিয়াতে এমডিএফ ও এইচডিএফ ফ্লোরিং ইন্ডাস্ট্রি। শেখ বশির উদ্দিনের নেতৃত্বে তার গড়ে তোলা দক্ষ ও অভিজ্ঞ পেশাদারদের টিমের সম্মিলিত প্রচেষ্টায় যথাযথ শিল্প মান বজায় রেখে কাজ করে যাওয়ার উদ্দেশ্যেই শুরু হলো এই পথ পরিক্রমা।