আইন-শৃঙ্খলা বিঘ্নকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে: সালাম মূর্শেদী এমপি

0
162

নিজস্ব প্রতিবেদক:
খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, যে কোনো মূল্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতির সুষ্ঠু পরিবেশ ধরে রাখতে হবে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিঘ্নকারী সে যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে। তিনি আরও বলেন, আইন-শৃঙ্খলার উন্নয়ন এবং সুশাসন প্রতিষ্ঠায় বর্তমান সরকার অঙ্গীকারাবদ্ধ।
এদিকে খুলনা-৪ আসনের রূপসা ও দিঘলিয়ায় শতভাগ ভাতা অনুমোদন দেয়ায় বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানান তিনি। সম্প্রতি চিত্রা নদীর বাঁধ ভেঙ্গে যাওয়ায় আগামী তিন দিনের মধ্যে বাধঁ বেধে দেয়ার জন্য উপজেলা প্রশাসনকে নির্দেশনা প্রদান করেন। তিনি অবহেলিত তেরখাদাকে ডিজিটাল তেরখাদায় রূপান্তরিত করতে সকলের সহযোগিতা কামনা করেন।
রবিবার (৩০ মে) সকাল সাড়ে ১০ টায় খুলনার তেরখাদা উপজেলা আইন-শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির সভায় ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
এসময় উপজেলা নির্বাহী অফিসার আবিদা সুলতানা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, থানার ওসি তদন্ত মোঃ মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী সভাপতি এফ এম অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক কে এম আলমগীর হোসেন, অধ্যক্ষ এসএম মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার চৌধুরী আবুল খায়ের, কৃষি অফিসার মোঃ শফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বদরুল আলম বাদশা, পুজা পরিষদের সভাপতি অরবিন্দ প্রসাদ সাহা, সাংবাদিক এস এম মফিজুল ইসলাম জুম্মান, নুর মুহাম্মাদ সিপাত সহ অন্যান্য সদস্যবৃন্দ।