অর্ধশত বাড়ি ও জমি দখলের অভিযোগ মিথ্যা দাবি করলেন সেই আ’লীগ নেতা

0
333
????????????????????????????????????

নিজস্ব প্রতিবেদক:
অর্ধশত বাড়ি ও জমি দখলের অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ আশরাফুল ইসলাম। রবিবার বেলা ১২টায় খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনের মাধ্যমে তার বিরুদ্ধে আনীত অভিযোগগুলো মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করেন। এর আগে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) খুলনা প্রেসক্লাবে জনৈক ব্যক্তির সংবাদ সম্মেলনের মাধ্যমে তার বিরুদ্ধে অর্ধশত বাড়ি ও জমি দখলের অভিযোগ আনেন।
আওয়ামী লীগ নেতা আশরাফ বলেন, ছাত্রজীবন থেকেই চাইনিজ রেস্টুরেন্ট খুলে প্রথমে ব্যবসা শুরু করি, তারপরে মেসার্স সাকিব কন্সট্রাকশন নামে সততার সাথে ব্যবসায়ী প্রতিষ্ঠানের মাধ্যমে ঠিকাদারী ব্যবসা করে আসছি। বর্তমানে পার্টনারশীপের মাধ্যমে ঠিকাদারী ব্যবসা চালু আছে এবং সরকারের ভ্যাট ও ট্যাক্স নিয়মিত প্রদান করে আসছি।
তিনি চ্যালেঞ্জ দিয়ে বলেন, বাংলাদেশের কোন ব্যাংকে আমার বা আমার পরিবারের কোন সদস্যদের নামে কোন এফডিআর থাকে তবে আমি যে কোন শাস্তি মেনে নেব। এছাড়া আমি কারো জমি বা বাড়ি কোনদিনই দখল করি নাই বা আমার নামে এ ধরনের কোন অভিযোগে মামলা মোকদ্দমাও হয় নাই। তিনি জানান, তাদের পরিবারের ভাইবোন সকলেই অধ্যাপক, ব্যাংক কর্মকর্তা এবং পৃথক পৃথক পরিবার হেতু তাদের নিজেদের বাড়িঘর থাকা স্বাভাবিক।
সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি রাজনীতির পাশাপাশি স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ কমিটিতে থেকে জনসেবা করে জনপ্রিয়তা অর্জন করেছি। একটি মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালনোর কৌশল হিসেবে মিথ্যা সংবাদ সম্মেলনে কাল্পনিক ও মিথ্যা অভিযোগ করে স্বার্থসিদ্ধি করার পায়তারা চালাচ্ছে।
অপর এক প্রশ্নে তিনি জানান, আমার নিজ নামে নিজখামার এলাকায় কোন ১০০ একর জমি নাই, নাই একাধিক কোন সরকারী প্লট, আমার মালিকানায় কোন নিজ দোকান ঘরও নাই। তিনি বলেন, দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ নাগরিকদের নিরাপত্তা ও বাসযোগ্য বাংলাদেশ গড়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সেই সময়ে এই চক্রটি নানা ধরনের অপপ্রচারের কৌশল নিচ্ছে ফায়দা হাসিলের জন্য।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন খালিশপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব একেএম সানাউল্লাহ নান্নু, সাধারণ সম্পাদক আলহাজ্ব মনিরুল ইসলাম বাশার, ১১নং ওয়ার্ড কাউন্সিলর মুন্সি আব্দুল ওয়াদুদ, ৯নং ওয়ার্ড কাউন্সিলর এমডি মাহফুজুর রহমান লিটন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ডালিম হাওলাদার, খালিশপুর থানার ৯টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক, থানা আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন জুট মিলের সিবিএ-নন সিবিএ নেতৃবৃন্দ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।