অভয়নগরে স্কুলছাত্রী ধর্ষনের শিকার

0
570

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি: যশোরের অভয়নগরে সপ্তম শ্রেনীর এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। শুক্রবার বিকাল ৪ টার সময় উপজেলার উত্তর দেয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষিতাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষিতা অভয়নগর উপজেলার দেয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়ে।
ধর্ষিতার মা জানান, শুক্রবার দুপুরে আমি পাশের বাড়িতে কাজে গিয়েছিলাম। আমার স্বামীও বাড়িতে ছিল না। বাড়িতে শুধু আমার মেয়েই ছিল। আমি বিকাল ৪ টার দিকে বাড়িতে এসে দেখি আমার মেয়ে বাড়ির উঠানে অঞ্জান হয়ে পড়ে আছে। এ অবস্থা দেখে আমি চিৎকার করলে প্রতিবেশীরা এসে তাকে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করে। বিকাল ৫ টার পর তার জ্ঞান ফিরলে সে জানায়, একই এলাকার হাফিজ খানের ছেলে রিয়াজ খান (২০) তার সাথে আরো ২ জন মটর সাইকেলে তাদের বাড়িতে এসে বাবা ও মার কথা জানতে চায়। তারা বাড়িতে নেই বললে তাকে তারা জোর পূর্বক ঘরের মধ্যে নিয়ে দুই হাত ধরে রেখে পর্যায়ক্রমে ধর্ষন করে। এর পর জ্ঞান হারিয়ে ফেলে।
অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রের কর্তব্যরত চিকিৎসক তাফরিয়া রহমান হিয়া জানান, সে (ধর্ষিতা) আমাকে জানিয়েছে তাকে ধর্ষন করা হয়েছে। এবং তাকে দেখেই বোঝা যাচ্ছিল তার সংগে ধস্তাধস্তি করা হয়েছে। আলামত নষ্ট হতে পারে তাই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ মো: তাজুল ইসলাম জানান, আমি খবর পেয়ে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্স্রে গিয়ে তার অবস্থা দেখেছি। চিকিৎসকদের পরামর্শ মত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। ঘটনার সাথে জড়িতদের দ্রুতই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।