অনূর্ধ্ব-২০ বালক কলেজ রাগবি প্রতিযোগিতায় আরসিসিআই পাবলিক স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন

0
332

খুলনাটাইমস স্পোর্টস : বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের ব্যবস্থপনায় ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর পৃষ্টপোষকতায় আয়োজিত “ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক অনূর্ধ্ব-২০ বালক কলেজ রাগবি প্রতিযোগিতায়’’ চ্যাম্পিয়ন হয়েছে আরসিসিআই পাবলিক স্কুল এন্ড কলেজ (রংপুর)।
আজ সকালে মোহাম্মদপুর সরকারি শারিরীক শিক্ষা কলেজ মাঠে অনুষ্ঠিত আরসিসিআই পাবলিক স্কুল এন্ড কলেজ (রংপুর) ও আদমজী ক্যান্টনমেন্ট কলেজ দলের মধ্যকার শেষ ম্যাচটি ০০-০০ পয়েন্টে ড্র হয় । অতিরিক্ত গোল্ডেন সময় আরসিসিআই পাবলিক স্কুল এন্ড কলেজ (রংপুর) ০৫-০০ পয়েন্টে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
এর আগে তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে সেন্ট গ্রেগরী স্কুল এন্ড কলেজ ২৪-০০ পয়েন্টে নারায়নগঞ্জ কলেজ দলকে পরাজিত করে ৩য় স্থান অর্জণ করেছে।
প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় মনোনীত হয়েছেন আদমজী ক্যান্টনমেন্ট কলেজের মাহদী ইসলাম নির্ময়।
সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের ও বিজীতদের মাঝে পুরস্কার বিতরন করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর সিনিয়ার নির্বাহী ভাইস পেসিডেন্ট মাসুদর রহমান শাহ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন এর সাধারন সম্পাদক মৌসুম আলী, যুগ্ম সাধারন সম্পাদক সাঈদ আহমেদসহ অন্যান্য সদস্যরা।