অধ্যাপক ড. আবু ইউসুফ মো: আবদুল্লাহ-র আইবিএর নতুন ডিরেক্টর হিসাবে যোগদান

0
3

নর্দার্ন ইউনিভার্সিটি খুলনার প্রতিষ্ঠাতা উপাচার্য
খবর বিজ্ঞপ্তি
নর্দার্ন ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনা-র প্রতিষ্ঠাতা উপাচার্য, নর্দার্ন এডুকেশন গ্রুপের চেয়ারম্যান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) এর অধ্যাপক ড. আবু ইউসুফ মো: আবদুল্লাহ ৩০ জুন ২০২৪ হতে আইবিএ-র পরিচালক হিসাবে দায়িত্ব গ্রহণ করেছেন।
আইবিএর সাবেক ছাত্র অধ্যাপক ইউসুফ আবদুল্লাহ ৩১ বছর ধরে আইবিএ-এর শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। উজ্জ্বল শিক্ষাজীবনের পাশাপাশি তিনি একজন প্রখ্যাত লেখক হিসাবেও সুপরিচিত। তিনি বিশ্বের শীর্ষস্থানীয় মার্কেটিং বিশেষজ্ঞ এবং সারা বিশ্বে মার্কেটিং গুরু হিসাবে পরিচিত ফিলিপ কটলারের বিখ্যাত “মর্ডার্ন মার্কেটিং ইসেনসিয়ালস” এর সহ-লেখক। বাংলাদেশ তথা আন্তর্জাতিক অঙ্গনে বিপণন শিক্ষায় উল্লেখযোগ্য অবদান রাখায় অধ্যাপক ইউসুফ আবদুল্লাহ “কটলার ডিস্টিংগুইশড প্রফেসর অফ মার্কেটিং” হিসাবে ঘোষিত হয়েছেন। অধ্যাপক আবদুল্লাহ ফিলিপ কটলারের বিশ্বব্যাপী উপদেষ্টামণ্ডলীর একজন সদস্য এবং বাংলাদেশ “কটলার চ্যাপ্টার” এর প্রতিষ্ঠাতা। ২০২৩ সালে পশ্চিমবঙ্গের টেকনো ইন্ডিয়া বিশ্ববিদ্যালয় অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আবদুল্লাহকে শিক্ষা ও ব্যবসায় অসামান্য অবদানের জন্য সম্মানসূচক ডক্টরেট অব লিটারেচার (ডি. লিট) উপাধিতে ভূষিত করেছে ।
এনইউবিটি পরিবার এই মর্যাদাপূর্ণ পদে নিয়োগ পাওয়ায় অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আবদুল্লাহ-কে অভিনন্দন জানাচ্ছে এবং তার সুযোগ্য নেতৃত্বে আইবিএ-র মান এবং বিশ্বব্যাপী সুনাম আরো বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here