৮ম মহান স্বাধীনতা দিবস ফুটবল টুর্নামেন্টের ৪দলের জার্সি উন্মোচন 

0
376

ক্রীড়া প্রতিবেদক:
সানমর্নিং ক্লাবের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় অনুষ্ঠিতব্য ৮ম মহান স্বাধীনতা দিবস ফুটবল টুর্নামেন্টের ৪দলের জার্সি উন্মোচন করা হয়েছে। গতকাল বুধবার রাত ৮টার দিকে জেলা স্টেডিয়াম ভবনে জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়।
৪দলের জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এসএম মোর্ত্তজা রশিদী দারা ও মোস্তাফিজুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান,   যুগ্ম-সম্পাদক জিএম রেজাউল ইসলাম ও শেখ হেমায়েত উল্লাহ। কোষাধ্যক্ষ হাসান জহীর মুকুল। সদস্য  সুজন আহমেদ, ফরহাদ নেওয়াজ শিমু, এসএম ইনামুল কবির, মোমতাজ আহম্মেদ তুহিন, ফয়সাল আহমেদ পপাসহ ৪দলের খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাবৃন্দ। এছাড়া ও জাতীয় দলের সাবেক ফুটবলার সেলিম ও তার স্ত্রী জাতীয় এ্যাথলেটার সুলতানা লাবলী উপস্থিত ছিলেন।
আগামী শুক্রবার সকাল ৭টায় জেলা স্টেডিয়ামের আউটার মাঠে স্বাধীনতা দিবস ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হবে। টুর্নামেন্টে ৪টি দল অংশ নিচ্ছে। দল ৪টি হচ্ছে রূপসা দল, ভৈরব দল, শিবসা দল ও ময়ূর দল। লীগ পর্যায়ে ৪টি দল একে অপরের মুখোমুখি হবে দু’বার করে। লীগ টেবিলের শীর্ষ দু’টি দল ফাইনাল খেলবে। রূপসা দলের অধিনায়ক মনিরুজ্জামান মনি, ভৈরব দলের অধিনায়ক শাহ্ আসিফ হোসেন রিংকু, শিবসা দলের অধিনায়ক সুকুমার বিশ্বাস ও ময়ূর দলের অধিনায়ক আদিলুজ্জামান আদিল।