৬ষ্ঠ আইফুল স্মৃতি ক্রিকেটে দেওয়ান ব্রাদার্স চ্যাম্পিয়ন

0
569

খবর বিজ্ঞপ্তি:
৬ষ্ঠ আইফুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে দেওয়ান ব্রাদার্স। বৃহস্পতিবার বিকাল ৩টায় ফাইনাল ম্যাচে তারা ফাতেমা এন্টারপ্রাইজকে ৭ উইকেটে পরাজিত করেছে। টসে জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ১৪ ওভারে ফাতেমা এন্টারপ্রাইজ ৮১ রান সংগ্রহ করে। জবাবে খেলতে নেমে মাত্র তিন উইকেটে হারিয়ে জয় পায় দেওয়ান ব্রাদার্স। ম্যাচে দারুণ খেলে ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন বিজয়ী দলের সৈকত দেওয়ান। চ্যাম্পিয়ন দলকে ২০ হাজার টাকার প্রাইজমানি ও একটি ট্রফি এবং রানার্স আপ দলকে ১০ হাজার টাকার প্রাইজমানি ও একটি ট্রফি প্রদান করা হয়। ম্যাচ আম্পায়ারের দায়িত্ব পালন করেন সুজন আকন ও এমদাদুল হক।

বৃহস্পতিবার ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন। টুর্নামেন্ট কমিটির সভাপতি নূর ইসলাম ফরাজী’র সভাপতিত্বে সম্মানিত অতিথির বক্তৃতা করেন মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক মনিরজ্জামান সাগর, ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলী খান, যুবলীগ নেত্রী রোজী ইসলাম নদী। সংগঠনের প্রচার সম্পাদক জালাল মৃধা’র পরিচালনায় আরও বক্তৃতা করেন সাবেক ছাত্রলীগ নেতা অভিজিৎ পাল, থানা ছাত্রলীগের সভাপতি জনি বসু,

আলম শরীফ, নান্নু শেখ, আলাউদ্দিন মৃধা, জামাল হাওলাদার, চয়ন বালা, জয়নাল ফরাজী, আশানুর ইসলাম, আনওয়ার আহমেদ মুন, মিন্টু মোল্যা, বেল্লাল শেখ, বিজয়ী অধিনায়ক জনি দেওয়ান, রানার্সআপ অধিনায়ক তানভীর, সবুজ তালুকদার, শামীম তালুকদার প্রমুখ।