২ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

0
270

টাইমস্ ডেস্ক:

নোয়াখালীর চাটখিল উপজেলার শিবরামপুর এলাকায় অভিযান চালিয়ে শীর্ষ গাঁজা ব্যবসায়ী নূর আলমকে (৫১) গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় নূরের দুই সহযোগি সোহাগ হোসেন (৩৫) ও সোহেল (৩০) গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার নরেশ চাকমা নেতৃত্বে অভিযান চালিয়ে বুধবার সন্ধ্যায় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার নূর আলম উপজেলার শিবরামপুর গ্রামের মৃত আ.বাশারের ছেলে। তার সহযোগী মো. সোহাগ একই উপজেলার নারায়ণপুর গ্রামের মৃত সিরাজ পাটোয়ারীর ছেলে ও সোহেল পূর্ব কারটখিল গ্রামের মৃত কামাল হোসেন ছেলে।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব সদস্যরা চাটখিলের শিবরামপুরে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী তাদের দেহ তল্লাশী করে ২ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত শীর্ষ গাঁজা ব্যবসায়ী নূর আলমের বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন থানায় বিভিন্ন ধারায় তিনটি মামলা রয়েছে।

র‌্যাব আরও জানায়, গ্রেফতার আসামিদের বিরুদ্ধে চাটখিল থানায় ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের (সংশোধনী-২০০৪) ১৯(১) টেবিল এর ৭(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।