২৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতার মায়ের মৃত্যু : আ’লীগের শোক

0
754

২৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শেখ মো. রুহুল আমিনের মামী এবং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ আব্দুর রাজ্জাকের মাতা জাহানারা বেগম গত সোমবার রাত সাড়ে ১০টায় গুরুতর অসুস্থ্য হয়ে নগরীর একটি বেসরকারী ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ……. রাজেউন)।
মৃত্যুকালে তিনি তিন ছেলে মেয়ে নাতিনাতনি ও আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমার নামাজে জানাযা মঙ্গলবার বাদ জোহর পশ্চিম বানিয়াখামার বিহারী কলোনী মোড়ে অনুষ্ঠিত হয়। মরহুমার নামাজে জানাযা আগামী শুক্রবার বাদ জুম্মা বিহারী কলোনী নুরানীয়া জামে মসজিদ, মোড়ল বাড়ি জামে মসজিদ, নাজিরঘাট জামে মসজিদ, আমতলা জামে মসজিদে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মরহুমাকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি শোকাহত পরিবারের পাশে ছুটে যান। তিনি সেখানে কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। এ সকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা শেখ হায়দার আলী, খুলনা মহানগর বিএনপি সাংগঠনিক সম্পাদক ফখরুল আলম, খুলনা চেম্বারের সাবেক সভাপতি আলহাজ্ব মনির আহমেদ, আলহাজ্ব শেখ জালাল উদ্দিন, শেখ ইসরাইল হোসেন ইশা, আওয়ামী লীগ নেতা মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ মোশাররফ হোসেন, মোর্শেদ আহমেদ রিপন, শেখ সিরাজুল ইসলাম, শেখ আব্দুল আজিজ, শেখ মো. রুহুল আমিন, মো. শওকাত হোসেন, এস এম সাহিদুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সবুর মোড়ল, স্বেচ্ছাসেবক লীগ নেতা কামরুল ইসলাম, মো. জাহাঙ্গীর হোসেন, গাজী ফারুক হোসেন, শেখ জিল্লুর রহমান, ইকবাল হোসেন, ওয়ার্ড বিএনপি সভাপতি শেখ জামাল উদ্দিন, বাচ্চু মীর, মাহমুদ আলম বাবু মোড়ল, মো. সিরাজুল ইসলাম, শেখ মো. বাবুল হোসেন, আওয়ামী লীগ নেতা ইসলাম শেখ, মো. জাকারিয়া, জাহিদর রহমান, সাকিব ইসলাম, তোষী, শুভ সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে রাজ্জাকের মায়ের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।#