২২নং ওয়ার্ড আ’লীগ সাবেক সম্পাদকের মায়ের ইন্তেকাল : নেতৃবৃন্দের শোক

0
301

২২নং ওয়ার্ড আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক ও চিংড়ি বণিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া রতনের মা আনোয়ারা বেগম (৭৪) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে….রাজেউন)। বৃহস্পতিবার ভোর ৪টায় নতুন বাজার নিজ বাস ভবনে মৃত্যুবরন করেন।
মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে নাতি-নাতনি ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমার নামাজে জানাযা বৃহস্পতিবার জোহরবাদ নতুন বাজার মোড়ে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমাকে টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়।
এ সকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা এমডিএ বাবুল রানা, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, জোবায়ের আহমেদ খান জবা, আব্দুল হাই পলাশ, মো. জাকির হোসেন, মীর বরকত আলী, ওয়াহেদুজ্জামান জামান, আব্দুল আজিজ, মুন্সি নাহিদুজ্জামান, শফিকুর রহমান পলাশ, কামরুল ইসলাম, আব্দুল মালেক, মো. আকরাম হোসেন, রফিকুল ইসলাম স্বপন, মো. তাজুল ইসলাম, তাজমুল হক তাজু, মো. শিমুল, কাউন্সিলর মাহাবুব কায়সার, মনজিল আহমেদ, কাউন্সিলর গিয়াস উদ্দিন বনি, তরিকুল ইসলাম জহির, সাইদুল আলম, প্রকৌশলী গোলাম রসুলসহ এলাকার বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে গোলাম কিবরিয়া রতনের মা আনোয়ারা বেগমের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজানএমপি, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এ্যাড. সুজিত অধিকারী, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, এ্যাড. অলোকা নন্দা দাস, আলী আজগর মিন্টু, লুৎফুন নেছা লুৎফা, কাজী আবুল কালাম আজাদ বিকু, আব্দুস সাত্তার খলিফা, রোকেয়া রহমান। সংবাদ বিজ্ঞপ্তি