২১ বিজিবি’র পৃথক অভিযান

0
404

খবর বিজ্ঞপ্তি:
খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি)-এর অধীনস্থ খুলনা ব্যাটালিয়ন(২১ বিজিবি)-এর অধীনস্থ দৌলতপুর বিওপির একটি টহল দল কর্তৃক বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সীমান্ত পিলার ১৭/৯ এস হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দৌলতপুর সর্দারপাড়া নামক স্থানে জনৈক মফিজের বাড়ির পাশে ০২ জন মাদক চোরাকারবারীকে ধাওয়া দিয়ে পলায়নরত মোঃ আরশাদ আলী (৩৫), পিতা-মৃত মহরম আলী, গ্রাম-গাতিপাড়া, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরকে ১৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করা হয় এবং মোছাঃ দিলারা বেগম (২৮), স্বামী-মোঃ ইকবাল, গ্রাম- গাতিপাড়া, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর পলায়ন করে।
দৌলতপুর বিওপির অন্য একটি টহল দল বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় মেইন পিলার ১৮ হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গাতিপাড়া আতিক মসজিদের পাশে রাস্তার উপর হতে ২০০ বোতল দুলহান কেশ তৈল আটক করে।
কায়বা বিওপির একটি টহল দল বৃহস্পতিবার কায়বা গ্রামস্থ রামভদ্রপুর নামক স্থান হতে ৮৭ জোড়া ভারতীয় বিভিন্ন প্রকার স্যান্ডেল আটক করে।
রুদ্রপুর বিওপির একটি টহল দল আজ বৃহস্পতিবার সীমান্ত পিলার ১৭/৭-এস এর ৩০ আর পিলার হতে ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পশ্চিম রুদ্রপুর নামক স্থান হতে ভারতীয় ০৮টি এঁড়ে গরু আটক করে।
অগ্রভূলাট বিওপির একটি টহল দল কর্তৃক বুধবার মেইন পিলার ১৭/৭এস এর ৭৬ আর পিলার হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অগ্রভূলাট মাঠ হতে ২০ বোতল ভারতীয় পাঞ্চ মদ আটক করে। আটককৃত আসামী ও মাদকদ্রব্য বেনাপোল পোর্ট থানায় এবং অন্যান্য মালামাল ও গবাদিপশু বেনাপোল কাস্টম হাউজে সোপর্দ করা হয়েছে।