১১ বছর পর ফের ঢাকায় আসছেন আতিফ আসলাম

0
76

টাইমস ডেস্ক
রোববার (৭ এপ্রিল) দুপুর ৩টা ৪৫ মিনিটে ফেসবুক ভেরিফায়েড পেজে এক পোস্টে আতিফ আসলাম জানান, আগামী শুক্রবার (১৯ এপ্রিল) বাংলাদেশে আসবেন তিনি। লেট’স ভাইবের আয়োজনে রাজধানীর বসুন্ধরার ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে কনসার্ট। আর সেখানেই পারফর্ম করবেন এ বলি তারকা।
এ বলিউড তারকা ওই সময় বাংলাদেশে আসতে যাচ্ছেন বললেও ঠিক কবে আসতে যাচ্ছেন―তা উল্লেখ করেননি। গায়কের পোস্টে তখন শুধু লেখা ছিল, ‘বাংলাদেশ, চলো একসঙ্গে সংগীত উপভোগ করি।’ তবে এবার সেই তারিখও জানিয়েছেন আতিফ আসলাম।
আতিফ আসলাম বাংলাদেশে আসার তারিখ জানানোর পরই সেই পোস্ট নজরে এসেছে ভক্ত—শুভাকাঙ্ক্ষীদের। মন্তব্যের ঘরে বাংলাদেশি শুভাকাঙ্ক্ষীরা তাকে দেখার জন্য অপেক্ষা করছেন বলেও জানিয়েছেন।
এদিকে কয়েক মাস আগেও অবশ্য এ গায়কের বাংলাদেশে আসার গুঞ্জন ছিল। ওই সময় শোনা গিয়েছিল স্টার বক্স এজেন্সি নামের একটি প্রতিষ্ঠান চলতি বছর একটি কনসার্ট করতে যাচ্ছে। তাদের আয়োজনেই বাংলাদেশে আসার গুঞ্জন ছিল আতিফ আসলামের।
এছাড়া ২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার জন্য ঢাকায় এসেছিলেন তিনি। এবার ১১ বছর পর ফের ঢাকায় আসতে যাচ্ছেন সেই তারকা।
প্রসঙ্গত, এ বছরই সংগীত ক্যারিয়ারে দীর্ঘ ২০ বছর পূর্ণ হবে আতিফ আসলামের। সুরের জাদুকর খ্যাত এ গায়কের জনপ্রিয়তা বিশ্বজুড়ে। বিশেষ করে ভারতীয় উপমহাদেশে ব্যাপক পরিচিতি তার। ২০০৫ সালে ‘জহর’ ছবির হিট গান ‘ওহ লামহে’ দিয়ে জার্নি শুরু হয় এ পাকিস্তানি গায়কের। পরবর্তীতে যাত্রা করেন বলিউডে। আর গত দেড় দশক ধরে দাপিয়ে বেড়াচ্ছেন মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রি।