হেলালকে গ্রেফতারের প্রতিবাদে খুলনায় বিক্ষোভ কর্মসূচি পালন

0
299

প্রেস বিজ্ঞপ্তি:
আজিজুল বারী হেলালকে গ্রেফতারের প্রতিবাদে খুলনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ থেকে বক্তারা বলেছেন, গণগ্রেফতার চালিয়ে অবৈধ ভাবে ক্ষমতা দখলকারী সরকার তার পতনকেই তরান্বিত করছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে জেলে পাঠিয়ে এক তরফা নির্বাচন আয়োজনের নীলনকশা বাস্তবায়ন হবে না বলে ঘোষণা দিয়ে সমাবেশে বক্তার বলেন, সে চেষ্টা করা হলে সরকার তার নিজের কফিনেই শেষ পেরেক ঠুকবে।
৮ তারিখে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার ন্যায় বিচার না হলে এবং অবিলম্বে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীকে মুক্তি না দেয়া হলে দেশ অচল করা কর্মসূচি আসবে বলে বক্তারা হুশিয়ারী উচ্চারণ করেন। তারা বলেন, যারা ভাবেন জাতীয়তাবাদের রাজনীতিকে ধ্বংস করবেন তাদের জেনে রাখা উচিৎ, তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে আগামীতে বিএনপি আরো শক্তিশালী ও সংগঠিত হবে।
রূপসী রূপসার কৃতি সন্তান, বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক, জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সফল সভাপতি আজিজুল বারী হেলালকে গ্রেফতারের প্রতিবাদে এবং অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবিতে খুলনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ থেকে বক্তারা এসব কথা বলেন।
আজিজুল বারী হেলালের নিজ নির্বাচনী এলাকা খুলনা-৪ এর অধীন রূপসা, তেরখাদা, দিঘলিয়া উপজেলা ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয় এ সমাবেশ।
বৃহস্পতিবার (২ ফেব্রæয়ারী) বিকেল সাড়ে ৩টায় খুলনা-ঢাকা মহাসড়কের রূপসা উপজেলার কুদির বটতলা থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। এরপর খানজাহান আলী সেতু টোল প্লাজা চত্বরে খুলনা জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইবাদুল হক রুবায়েদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সমাবেশ।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তুহিনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন আতাউর রহমান রনু, মোঃ জাবির আলী, আব্দুল মান্নান মিস্ত্রি, আতিক নেওয়াজ চন্দন, ফিরোজ মেম্বার, মুন্না সরদার, রুবেল মীর, আবু বক্কর সিদ্দিকী নীরু, বাহাদুর মুন্সি, খোকন চৌধুরী, হেমায়েত রশিদ খান, ছাত্রনেতা হাবিবুর রহমান বেলাল, গাজী শহিদুল ইসলাম, মোক্তারুজ্জামান সবুর, ইশতিয়াক আহমেদ ইশতি, মোঃ আবু হানিফ, মোঃ আবু জাফর, মফিজুল ইসলাম মিঠু, হুমায়ুন কবীর রুবেল, আজমল হোসেন লিটন, ইসমাইল হোসেন, রকিব মোল্লা, গাজী মনিরুল ইসলাম, মাহফুজ শিকদার, শাহজামাল প্রিন্স, রাসেল আকন বাবু, রায়হান সোবহান, জি এম বাপ্পী, মুরসালিন ইসলাম রনি, মোঃ রাকিব, সৈয়দ আল শাকিল, মহব্বত হোসেন, শফিকুল ইসলাম শফিক, ইমতিয়াজ আলী, মোঃ সুমন, রনি জমাদ্দার, মোঃ সেলিম, শুভ্র গাঙ্গুলী শুভ, রাসেল শিকদার জনি, বায়েজিদ হোসেন, প্রসেন রায়, খায়রুল ইসলাম মিলন, বদিউজ্জামান শেখ প্রমুখ। #