হাউজুয়ে (HAOJUE) মোটরসাইকেল ক্রেতাদের সাথে রাজশাহীতে তামিম ইকবাল

0
405

ঢাকা ব্যুরো চিফঃ আজ সকালে রাজশাহীর তেরোখাদিয়ায় একটি কনভেনশন সেন্টারে হাউজুয়ে মোটরসাইকেল ক্রেতাদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন হাউজুয়ে ব্র্যান্ড অ্যাম্বাসেডর বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সেরা ওপেনার তামিম ইকবাল । এ সময় আরও উপস্থিত ছিলেন কর্নফুলি ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের মহাব্যবস্থাপক ও হেড অব বিজনেস মোঃ মোজাম্মেল হক এবং এ.কে.এম হুমায়ুন কবির ভূঁইয়া, উপ-ব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) এবং রাজশাহী বিভাগের হাউজুয়ে পরিবেশকবৃন্দ ।

উপস্থিত ক্রেতা সাধারন ও পরিবেশকদেরকে উদ্দেশ্য করে তামিম ইকবাল বলেন “হাউজুয়ের মতো বিশ্বস্ত একটি ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়ে আমি অত্যন্ত আনন্দিত । হাউজুয়ে বাংলাদেশে অনেক স্বল্পসময়ে জনপ্রিয়তা অর্জন করেছে । আর এটা সম্ভব হয়েছে তাদের সেবার উৎকর্ষের কারনে । আমার বিশ্বাস শ্রেষ্ঠত্ব,অভিনবত্ব ও প্রতিশ্রুতি পূরনের মাধ্যমে হাউজুয়ে দেশের মানুষের পরিবহন সেবায় সেরা ও পছন্দের সঙ্গী হয়ে উঠবে।“
বাংলাদেশের মোটরসাইকেল আরোহীদের জন্য হাউজুয়ের রয়েছে নানা মডেলের মোটরসাইকেল- TR-150 cc , KA-135 cc , LINDY -125 cc (মডেল) ।
হাউজুয়ে সম্পর্কেঃ
অনুষ্ঠানে মোঃ মোজাম্মেল হক বলেন “ক্রেতারা সারাদেশে কর্নফুলির ৫ টি এক্সক্লুসিভ শোরুম এবং দেশজুড়ে ৫০ টির বেশি পরিবেশক শোরুম থেকে অত্যন্ত প্রতিযোগিতামূলক দামে হাউজুয়ে মোটরসাইকেল ও এর অরিজিনাল স্পেয়ার পার্টস কিনতে পারেন । আর যে কোনো হাউজুয়ে মোটরসাইকেল কেনার সাথে সাথে পাচ্ছেন ছয় বছর অথবা পঞ্চাশ হাজার কিলোমিটার পর্যন্ত ইঞ্জিন ওয়্যারেন্টি । পাশাপাশি বিনামূল্যে চারবার ফ্রি সার্ভিস । হাউজুয়ে ব্র্যান্ডের পন্য জাপান সহ বিশ্বের ৭০ টি দেশে বিক্রি হয় । চীনে গত ১৪ বছর ধরে উৎপাদন, বিক্রি, গ্রাহক সন্তুষ্টি, দাম, খরচ, ব্র্যান্ড ইমেজ, বিশ্বস্ততা ও সেবার ক্ষেত্রে এক নম্বর স্থান ধরে রেখেছে । ২০১৪ সালের সেপ্টেম্বর মাস থেকে বাংলাদেশে হাউজুয়ে মোটরসাইকেল পাওয়া যাচ্ছে ।