হরিণটানা থানায় বিট ও কমিউনিটি পুলিশিংয়ের কার্যক্রম পরিদর্শন ও মতবিনিময় কেএমপি’র কমিশনারের

0
155

নিজস্ব প্রতিবেদক:
কেএমপি’র হরিণটানা থানায় বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিংয়ের ৫ নং এবং ৬ নং বিটের কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেন খুলনা মহানগর পুলিশ কমিশনার (কেএমপি) মোঃ মাসুদুর রহমান ভূঞা।

রবিবার দুপুর ১২ টায় ৫ নং বিট ও দেড়টায় ৬ নং বিটে পরিদর্শন ও মতবিনিময় করেন। পরিদর্শনকালে কমিশনার বিট কার্যালয়ে আগত সেবা প্রার্থীদের কাছ থেকে তাদের অভিযোগ শোনেন এবং তাৎক্ষণিক সমস্যার সমাধানে পদক্ষেপ গ্রহণ করেন।

এসময় পুলিশ কমিশনার খুলনা মহানগরীর হরিণটানা থানার বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং ফোরামের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং আগত সেবা প্রার্থীদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় কালে সেবা প্রার্থীরা বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবাকে হয়রানিমুক্ত করে জনণগের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার এই উদ্যোগকে সাধুবাদ জানান।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন, অফিসার ইনচার্জ (হরিণটানা থানা) মোঃ এনামুল হক, হরিণটানা থানার কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আজগর বিশ্বাস তারা, সাধারন সম্পাদক অনুপ গোলদারসহ সংশ্লিষ্ট বিট অফিসারবৃন্দ ও সিপিও, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, কমিউনিটি পুলিশিং এর ওয়ার্ডের সভাপতি, সেক্রেটারি ও সদস্যবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।