সড়ক দূঘটনায় আহত নুরুল ইসলামের অবহেলায় মৃত্যু

0
323

আল মামুন, খুলনাটাইমস:
সড়ক দূর্ঘটনায় আহত মোঃ নুরুল ইসলাম দীর্ঘ ছয়মাস মৃতুর সাথে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার সকাল আটটায় আবু নাসের বিশোয়িত হাসপাতালে মৃতু বরন করেন। তথ্যমতে,জানা যায় মোঃ নুরুল ইসলাম (৫৯) গত বছর ২০ অক্টোবর বেলা এগারটায় খালিশপুর মারওয়ারি জুটমিলের সামনে ফুটপাত থেকে হেটে আসছিল। এমন সময়ে পাটের জেল বোঝাই একটি ট্রাক থেকে জেল ছুটে গিয়ে তার মাথার উপর পড়ে। তাৎক্ষনিকভাবে মারাত্বক জখম ও জ্ঞান হারিয়ে ফেললে ,পথচারীরা তাকে খু,মেকে ভর্তি করে।এরপরে দীর্ঘদিনেও তিনি সুস্থ হয়ে ওঠেননি । খুমেকের চিকিৎসক জানান তার মেরুদন্ডের শিরা ভেংগে যায় যা বাসায় নিয়ে পরিচর্যা করলে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবেন।
নুরুল ইসলামের ছোট কন্যা সেবিকা রহিমা আক্তার বলেন বাসায় নিয়ে আসার পরে কিছুদিন পরে চিকিৎসকের পরামর্শ নিতে গেলে চিকিৎসক জানান তাকে কোনদিন সুস্থ করে তোলা সম্ভব নয়।
এর কিছুদিন পরে তার প্যারালাইসিস হয়ে যায়।সর্বশেষ গত ৪ মার্চ পুরো খাবার গ্রহন বন্ধ করে দেয়। আমরা তাকে নিয়ে প্রাইভেট ক্লিনিকে ছোটাছুটি করলে কেউ ভর্তি করতে রাজি হয়নি। তিনি কান্না জড়িত কন্ঠে আরো বলেন আমরা এরপরে খুমেক ও পরে আবু নাসেরে নিয়ে আসি। আবু নাসেরে কয়েকদিন রাখার পরে শারিরিক অবস্থার অবনতি হলে তাকে আইস্ইিউতে লাইফসাপোর্টে রাখা হয়।
উল্লেখ্য সড়ক দূর্ঘটনায় দীর্ঘ দিন মৃত্যু’র সাথে পাঞ্জা লড়ে মারা গেলেও ট্রাকটির বিরুদ্ধে নেয়া হয়নি কোন ব্যাবস্থা। তার মেঝো ছেলে মোঃ ফরিদ হোসেন বলেন আবু নাসেরের নার্স ও চিকিৎসকের অবহেলায় কষ্ট পেয়ে আমার আব্বা মারা গেছে।