সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৯ জনের

0
328

টাইমস্ ডেস্ক:

রোববার রাত ১০টার দিকে সৈয়দপুর-নীলফামারী বাইপাস সড়কের ধলাগাছ এলাকার আহমদ প্লাইউড ফ্যাক্টরির কাছে এ দুর্ঘটনা ঘটে। নীলফামারীর সৈয়দপুর উপজেলায় বাস পিকআপ ভ্যানকে ধাক্কা দিলে কমপক্ষে নয়জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৪ জন। আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, নীলফামারীর একটি পিকআপ ভ্যানে করে যাত্রীরা দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় অবস্থিত বিনোদন কেন্দ্র স্বপ্নপুরী থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় দিনাজপুর থেকে ঢাকাগামী একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে পিকআপ ভ্যানটি উল্টে গিয়ে ছিটকে পড়েন যাত্রীরা। পরে পেছন দিক থেকে আসা অন্য একটি বাস তাদের চাপা দিলে পিকআপ ভ্যানে থাকা আট যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পরে আরো একজনের মৃত্যু হয়।

নীলফামারী পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ আশরাফ হোসেন জানান, পিকআপ ভ্যানটিতে মোট ২৭ জন যাত্রী ছিলেন। তার মধ্যে চালকসহ নয়জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত ১৪ জনের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, নিহতরা সবাই নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের ধোপাডাঙ্গা এবং চওড়া ইউনিয়নের নতিবাড়ি চৌরঙ্গি এলাকার বাসিন্দা। তাদের বসয় ১৬-২০ বছরের মধ্যে। নিহতদের মধ্যে প্রাথমিকভাবে চারজনের নাম জানা গেছে। তারা হলেন- মারুফ, শামীম, নুর ইসলাম ও আল আমিন। মরদেহগুলো থানা চত্বরে রাখা হয়েছে।