স্বেচ্ছাসেবী সংগঠন খুলনা জেলা ব্লাড ব্যাংকের র‌্যালী ও আলোচনা সভা

0
763

 বিজ্ঞপ্তি: ”রক্ত দানে হয় না ক্ষতি জাগ্রত হয় মানবিক জাতি”এই স্লোগান কে সামনে নিয়ে খুলনা জেলা ব্লাড ব্যাংক এর আয়োজনে শুক্রবার (২ নভেম্বর) সকাল ১১টায় খুলনা হাদিস পার্ক থেকে র‌্যালী শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে খুলনা সদর হাসপাতালে সংক্ষিত আলোচনা সভা শেষে ফ্রী ব্লাড ব্যাগ বিতরণ ও স্বেচ্ছায় রক্তদান কর্মসুচি অনুষ্ঠিত হয়। নগরীর বিভিন্ন শ্রেনী পেশার সহৃদয়বান ব্যক্তিবর্গ সকাল ১১টার আগেই শহীদ হাদিস পার্কে উপস্থিত হয়। স্বেচ্ছাসেবী সংগঠন খুলনা জেলা ব্লাড ব্যাংকের সভাপতি সাব্বির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক সেক্রেটারি ও খুলনা জেলা ব্লাড ব্যাংকের উপদেষ্টা এ্যাড. এস এম শফিকুল আলম মনা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির আজিবন সদস্য ও মানবাধিকার কর্মী জিএম রাসেল ইসলাম, সংগঠনের উদ্যোক্তা ও সহ সভাপতি শেখ ফারুক, সংগঠনের সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম।
অন্যান্যর মধ্য উপস্থিত ছিলেন আসাবুর রহমান আশিক, সোহরাব হোসেন, ডা. মাসুম বিল্লাহ, রিয়াসাদ মোল্লা, নাজমুল হুদা, জব্বার মোহাম্মদ, জাহাঙ্গীর, ফিরোজ, শেখ মুরাদ, সাইফুল ইসলাম, মিরাজ, তাহাবুর, বাবু সরদার, তাহেরুন আক্তার, ফাতেমা আক্তার, বেবী আক্তার, সম্পা প্রমূখ।
র‌্যালী শেষে সংগঠনের সভাপতি সহ সাধারন মানুষও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীতে অংশগ্রহন। সকল স্থানীয়, জাতীয় সংবাদ পত্র সহ সকল মিডিয়া কর্মীদের আন্তরিক সহযোগিতা করায় সকল কে ধন্যবাদ জানানো হয়।