স্বেচ্ছাসেবক লীগ নেতার মায়ের শয্যাপাশে সংসদ সদস্য

0
481
২৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শেখ মো. রুহুল আমিনের মামী এবং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ আব্দুর রাজ্জাকের মাতা জাহানারা বেগম গতকাল সোমবার বিকালে গুরুতর অসুস্থ্য হয়ে নগরীর একটি বেসরকারী ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। তার অসুস্থ্যতার সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি ক্লিনিকে ছুটে যান এবং তার চিকিৎসার খোজ খবর নেন। তিনি তার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেন।
এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ মো. রুহুল আমিন, শেখ জিল্লুর রহমানসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এদিকে রাজ্জাকের মায়ের দীর্ঘায়ু সুস্থ্যতা কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি। সংবাদ বিজ্ঞপ্তি #