স্বাড়ম্বর আয়োজনে খুলনায় দৈনিক যুগান্তর’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
1168

স্বাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে খুলনায় দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। মাঘের মিষ্টি সকালে আনন্দ র‌্যালীর মধ্য দিয়ে শুরু হয় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় খুলনা প্রেসক্লাবে কেক কাটা হয়। এরপর আগত শুভানুধ্যায়ীরা যুগান্তর খুলনা অফিসে গিয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

কেককাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, নগর সভাপতি তালুকদার আব্দুল খালেক এম.পি, সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, নগর বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল, নগর বিএনপি’র যুগ্ম সম্পাদক অধ্যক্ষ তারিকুল ইসলাম ও আরিফুজ্জামান অপু, স্থানীয় দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, দৈনিক সময়ের খবর সম্পাদক তরিকুল ইসলাম, খুলনা প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মল্লিক শুধাংশু, সাংবাদিক নেতা মকবুল হোসেন মিন্টু, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক শাহ আলম, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান হিমালয়, নগর ছাত্রলীগের সহ সভাপতি সোহেল বিশ্বাস, সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল, নগর ছাত্রদলের সভাপতি শরিফুল ইসলাম বাবু, নগর যুবদল সভাপতি মাহবুব হাসান পিয়ারু, কুয়েট ছাত্রলীগ সভাপতি শোভন হাসান, জেলা ছাত্রলীগ নেতা তসলিম আহমেদ তাজ প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে খুলনার বিশিষ্ট নাগরিক, অধ্যাপক, শিক্ষাবিদ, চিকিৎসক, ক্রীড়াবিদসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষের সরব উপস্থিতি ছিল। কেককাটা অনুষ্ঠান শেষে শুভেচ্ছা বিনিময়কালে নেতৃবৃন্দ বলেন, সাহসী প্রতিবেদন প্রকাশ করে যুগান্তর এদেশের মানুষের অন্তরে জায়গা করে নিয়েছে। যেখানে অন্যায়-অনিয়ম সেখানে যুগান্তর ভেতরের খবর বাইরে প্রকাশ করে তার স্বরুপ মানুষকে জানিয়ে দিয়েছে। এজন্য যুগান্তর আজ সব শ্রেনীর মানুষের পত্রিকায় রুপ নিয়েছে।
প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত হওয়ার জন্য সকলকে আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন খুলনা ব্যুরোর সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল আহমেদ, রিপোর্টার আহমদ মূসা রঞ্জু, রিপোর্টার নূর ইসলাম রকি, ফটো সাংবাদিক এম এম মিন্টু।

সংবাদ বিজ্ঞপ্তি