স্বামীর কারামুক্তির পর অভিনেত্রী শিল্পা শেঠির প্রতিক্রিয়া

0
35

বিনোদন টাইমস: বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তারের দুই মাস পর কারামুক্ত হয়েছেন তিনি। এদিকে স্বামী গ্রেপ্তার হওয়ার পর শিল্পাকেও অনেক ভোগান্তি পোহাতে হয়েছে। পাশাপাশি নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন তিনি। তার বিরুদ্ধে মিথ্যা রিপোর্ট ও ইমেজ নষ্ট করার দায়ে ২৯ মিডিয়া ব্যক্তিত্ব ও মিডিয়া হাউজের বিরুদ্ধে মানহানি মামলাও করেন শিল্পা।

স্বামী কারামুক্ত হওয়ার পর ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন শিল্পা। এতে তাকে যোগব্যায়াম করতে দেখা যাচ্ছে। ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘একটা সময় আসে যখন আপনাকে মাটিতে লুটিয়ে পড়তে হয়। এই সময়গুলোতে আমি বিশ্বাস করিÑ যদি সাতবার পড়ে যাই তাহলে নিজের মধ্যে শক্তি এনে অষ্টম বার যেন দাঁড়াতে পারি।’

কঠিন মুহূর্ত কাটিয়ে উঠতে সাহস, দৃঢ়তা, ইচ্ছে শক্তি ও শক্তির প্রয়োজনীয়তার কথা উল্লেখ করে তিনি আরো লিখেছেন, ‘এই গুণগুলো আপনাকে জীবন নামের এই পথচলায় কঠিন সময় কাটিয়ে উঠতে সাহায্য করবে ও শক্তিশালী করে তুলবে। প্রত্যেকবার আপনি যখন উঠে দাঁড়াবেন অসম্ভবকে সম্ভব করার সংকল্প ও অনুপ্রেরণা নতুন করে ফিরে পাবেন।’ গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগÑ তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন।

গ্রেপ্তারের পরদিন রাজকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন আদালত। এরপর তা বাড়িয়ে ২৭ জুলাই করা হয়। এরপর তাকে ১৪ দিন পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বোম্বে উচ্চ আদালত। পরবর্তী সময়ে কয়েক দফা তার জামিন না মঞ্জুর হয় এবং তিনি মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে ছিলেন। গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। এরপর গত শনিবার মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করেন রাজ। তার আইনজীবীর দাবি, এই মামলায় পুলিশের কাছে রাজের বিরুদ্ধে কোনো প্রমাণ নেই। তাকে ফাঁসানো হচ্ছে। সোমবার ৫০ হাজার রুপি ব্যক্তিগত বন্ডে জামিন পান রাজ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here