স্বামীকে মানসিক অত্যাচার, স্ত্রীর নামে জিডি

0
1163

নিজস্ব প্রতিবেদক :
খুলনার দাকোপ উপজেলায় স্বামীর উপর মানসিক অত্যাচার করেন স্ত্রী। এ বিষয়ে উপজেলার কৈলাশগঞ্জ ইউনিয়নের হরিনটানা গ্রামের রনজিত দাশের ছেলে রিপন দাশ বাদী হয়ে স্ত্রীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি দায়ের করেন।
সুত্রে জানা যায়, ৭ বছর পূর্বে রিপন দাশের সাথে ডুমুরিয়া উপজেলার বরাতিয়া গ্রামের সাধন দাশের মেয়ে সপ্না দাশের সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে সপ্না তার স্বামীর সংসার করবে না বলে বাবার বাড়িতে চলে যাই। স্ত্রী যখন বাবার বাড়িতে যাই, তখন লোকজন সাথে নিয়ে স্ত্রীকে বুঝিয়ে ফিরিয়ে আনে স্বামী (রিপন)। এরমধ্যে তাদের দু’টি সন্তানও হয়। ইতোমধ্যে গত মঙ্গলবার (১০ এপ্রিল) সপ্না ছেলে-মেয়ে দু’টি নিয়ে বাবার বাড়ি বেড়াতে যাই। সেখানে গিয়ে সে আর স্বামীর বাড়িতে আসতে চাই না। এর কিছুদিন পর তাদেরকে বাড়ি ফিরে আনতে রিপন তার বাবা-মাকে বিয়াই বাড়ি পাঠালে মেয়েকে না দিয়ে তার মা-বাবাকে অপমান করে শশুর বাড়ির আত্মীয় স্বজনেরা।
শুক্রবার বিকেলে রিপন দাশ খুলনা টাইমসকে বলেন, শশুর বাড়ির আত্মীয় স্বজনেরা হুমকি দিয়ে বলে বৌ নিতে আসলে মেরে ফেলবো। নারী নির্যাতন মামলা দিবো। তিনি বলেন, যা আমার মোবাইলফোনে রেকর্ড ধারণ করা আছে। তিনি আরও বলেন, শশুর বাড়ির লোকজন আমার স্ত্রীকে কুপরামর্শ দিচ্ছে। আমি শশুর বাড়ির এমন অতিষ্ঠতা থেকে কাটিয়ে এসে স্ত্রী, ছেলে-মেয়ে নিয়ে সংসার করতে চাই।
থানা সুত্রে জানা যায়, এ বিষয়ে রিপন দাশের পক্ষ থেকে গত ৫ জুন দাকোপ থানায় ১৬৯ নম্বরে একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত করা হয়েছে।