স্বাধীনতা দিবস ফুটবল টুর্নামেন্টের ফাইনালে রূপসা দল

0
466

ক্রীড়া প্রতিবেদক:
সানমর্নিং ক্লাবের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় ৮ম মহান স্বাধীনতা দিবস ফুটবল টুর্নামেন্টের ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে রূপসা দল। রূপসা দল প্রথম খেলায় ময়ূর দলকে ২-০ গোলে পরাজিত করে। পরে ভৈরব দল ও শিবসা দলের সঙ্গে গোলশুণ্যে ড্র করে ৩খেলায় ৫পয়েন্ট নিয়ে ফাইনালে উর্ত্তীণ হয়।
মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় আউটার স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে রূপসা দল মুখোমুখি হয় ভৈরব দলের। ম্যাচটি গোলশুণ্যে অমিমাংসীত ভাবে শেষ হয়েছে।
খেলায় ম্যাচ সেরার পুরস্কার লাভ করেন ভৈরব দলের ডিফেন্ডার বাবুল। এর আগে সকাল ৭টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় শিবসা দল ও ময়ূর দল। উক্ত ম্যাচটি গোলশুণ্যে অমিমাংসীত ভাবে শেষ হয়। ফলে শিবসা দল ও ভৈরব দলের ৩খেলায় ৩পয়েন্ট অর্জন হওয়ায় তারা আজ বুধবার ফাইনালে ওঠার লড়াইয়ে মাঠে নামবে সকাল সাড়ে ৭টায়। খেলায় রেফারী ছিলেন আন্তর্জাতিক রেফারী এ মনসুর আজাদ, মো. শহিদুল ইসলাম লালু ও ফিফা রেফারী নৃপেন রায় চৌধুরী।
রূপসা দল : মনিরুজ্জামান মনি, জলিল, রিপন, বাদশা, উজ্জ্বল, হানিফ, ফিরোজ, আলি, অসিত, খায়রুল ও টোটন। শিবসা দল : সুকুমার বিশ্বাস, রাজ্জাক, মিঠু, তৈয়ব, বাদল, মধু, স্বপন, এজাজ, আকাশ, গাজী শহিদুল ও শহিদুল। ভৈরব দল: শাহ্ আসিফ হোসেন রিংকু, সির্জার, বাবুল, সেলিম, মামুন, মানিক, বিজন, রফিক, চুন্নু, মোস্তফা, বাবু ও মুরাদ। ময়ূর দল : আদিলুজ্জামান আদিল, মনির শেখ, মতিয়ার, আলামিন, হাসান, আজমত, সামি, শ্যামল, জামাল, রহিম ও জাহাঙ্গীর।