সৌহার্দপূর্ণ সম্প্রীতি অটুট রাখার ওপর গুরুত্বারোপ সিটি মেয়রের

0
515

সংবাদ বিজ্ঞপ্তি:

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান আজ মঙ্গলবার সকালে মহেশ্বরপাশা বণিকপাড়ায় ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন সম্পর্কিত বিষয়ে বিভিন্ন ধর্মের বিশিষ্টজনদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

সভায় সিটি মেয়র বলেন, প্রতিটি ওয়ার্ডে সুষম উন্নয়নের জন্য প্রচেষ্টা অব্যাহত রেখেছি। সীমিত সম্পদের সদ্ব্যবহার করে উন্নয়ন কাজ বাস্তবায়ন করতে হচ্ছে উল্লেখ করে সিটি মেয়র উন্নয়ন কাজ সুষ্ঠু ও সুন্দরভাবে বাস্তবায়নে সকল ধর্মের অনুসারীদের আন্তরিক সহযোগিতা কামনা করেন। তিনি সকলের মধ্যে সৌহার্দপূর্ণ সম্প্রীতি অটুট রাখার ওপর গুরুত্বারোপ করেন এবং এলাকার বিভিন্ন ধর্মের ধর্মীয় প্রতিষ্ঠানসমূহের উন্নয়নের দাবীর প্রেক্ষিতে নিজ নিজ ধর্মীয় প্রতিষ্ঠানসমূহের উন্নয়নে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। পর্যায়ক্রমে ধর্মীয় প্রতিষ্ঠানগুলির উন্নয়নে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে বলে তিনি উল্লেখ করেন।

কেসিসি’র কাউন্সিলর মোঃ শাহাদাৎ মিনা, সংরক্ষিত আসনের কাউন্সিলর মনিরা আক্তার, স্থানীয় সমাজসেবক বেলায়েত হোসেন, আবুল কালাম শিকদার, শাহজি কামাল টিপু, নাঈমুল হাসান নাঈম, শাহজাহান হাওলাদার, অধ্যাপক জাহিদুল ইসলাম, সৈয়দ মঈনুর ইসলাম, মোঃ আল মামুন, ঝর্ণা বেগম, রুমা আক্তার, দিলীপ মাস্টার, তপন দত্ত, কমলেশ দাস, নির্মল দত্ত, চৈতন্য কুন্ড,ু রোমিও বাড়ৈ, সন্তোষ মধু, মার্টিন হাজরা প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।