সোনাডাঙ্গা মডেল থানার নবগঠিত থানা সমন্বয় কমিটির পরিচিতিমূলক সভা

0
343

খুলনা সোনাডাঙ্গা মডেল থানার নবগঠিত থানা সমন্বয় কমিটির সভাপতি হিসেবে সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ^াস এর নেতৃত্বে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় সোনাডাঙ্গা মডেল থানা কম্পাউন্ডে সকল ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যদের সাথে পরিচিতি ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ আব্দুল্লাহ আরেফ পিপিএম, সহকারী পুলিশ কমিশনার (সোনাডাঙ্গা জোন) মোঃ আবুল খায়ের ফকির পিপিএম, অফিসার ইনচার্জ সোনাডাঙ্গা মডেল থানা মোঃ মম্তাজুল হক সহ কমিউনিটি পুলিশিং থানা সমন্বয় কমিটি ও ওয়ার্ড কমিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
সভায় আগামী ১৫ মার্চ ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) খুলনাতে আগমন উপলক্ষ্যে ও সমন্বীত সভাকে সফল করার লক্ষ্যে ওয়ার্ড কমিটির সকল পর্যায়ের সদস্যদের সাথে বিভিন্ন বিষয়ে আলাপ আলোচনা ও মতবিনিময় করা হয়। সোনাডাঙ্গা মডেল থানা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির নব নির্বাচিত সভাপতি জনাব সিদ্দিকুর রহমান বুলু বিশ^াস সোনাডাঙ্গা মডেল থানা এলাকায় সন্ত্রাস ও জঙ্গীবাদ, মাদক বিরোধী অভিযান ও দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সকলকে থানা পুলিশের সাথে একত্রে কাজ করার জন্য আহŸান করেন।
সংবাদ বিজ্ঞপ্তি