সোনমের বিয়েতে পুরোনো প্রেমের মুখোমুখি

0
288

বিনোদন ডেস্কঃ
গতকাল রাতে অনুষ্ঠিত হয়েছে সোনম কাপুরের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান। সোনমের আমন্ত্রণে সে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন একঝাঁক বলিউড তারকা। সেই তারকাদের মধ্যে ছিলেন এমন সব অভিনেতা-অভিনেত্রী, যাঁদের মধ্যে ছিল প্রণয়ের সম্পর্ক। বিচ্ছেদের পর তাঁরা একে অপরকে যতটা সম্ভব এড়িয়ে যাওয়ার চেষ্টা করে গেছেন। কিন্তু সোনম কাপুরের বিয়ে বলিউডের সাবেক প্রেমিক-প্রেমিকাদের করেছে একে অপরের মুখোমুখি। চলুন, টাইমস নাউ নিউজের সৌজন্যে জেনে নিই কাদের কাদের হয়েছে এই অপ্রত্যাশিত মোলাকাত।

সোনম কাপুর-রণবীর কাপুর-ক্যাটরিনা কাইফ

আর সবার জন্য সোনমের বিয়ের অনুষ্ঠান হলেও রণবীর কাপুরের জন্য সেটি ছিল তাঁর সাবেক প্রেমিকার বিয়ের অনুষ্ঠান। ‘সাওয়ারিয়া’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন দুজন। সেই থেকে প্রেমের শুরু। তার পর একসময় সাবেক প্রেমিকায় পরিণত হন সোনম। নববধূর মুখোমুখি নিশ্চয়ই হতে হয়েছে রণবীরকে। সোনম ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন রণবীরের আরো একজন সাবেক প্রেমিকা। তিনি আর কেউ নন, বলিউড তারকা ক্যাটরিনা কাইফ।

সালমান খান-ঐশ্বরিয়া রাই

বলিউডে প্রচলিত একটি গুঞ্জন রয়েছে যে ‘ভবিষ্যৎ শাহরুখ খান’ খ্যাত বিবেক অবেরয়ের অভিনয় জীবনের সমাপ্তির পেছনের অন্যতম কারিগর সালমান খান। আর বিবেকের অপরাধ ছিল একটাই, ঐশ্বরিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক। এরপর অভিষেক বচ্চনকে বিয়ে করেন ঐশ্বরিয়া। তার পর থেকে একসঙ্গে ছবিতে অভিনয় করা তো দূরে থাক, একে অপরের ছায়াও মাড়াননি কখনো। তবে গতকালের অনুষ্ঠান তাঁদের হাজির করে একই ছাদের নিচে। শাহরুখ ও অনিল কাপুরের সঙ্গে মঞ্চ মাতানোর সময় আর সবার মতো ঐশ্বরিয়ার চোখও ছিল মঞ্চের দিকে। তাই সালমানের চোখে চোখ পড়াটা স্বাভাবিক ঐশ্বরিয়ার জন্য। কীভাবে সেই মুহূর্তে সামলেছেন দুজন?

অভিষেক বচ্চন-কারিশমা কাপুর

ঐশ্বরিয়া যদি সালমানকে এড়িয়ে চলে থাকেন, তাহলে অভিষেক বচ্চন অবশ্যই এড়িয়ে চলেছেন কারিশমা কাপুরকে। বোন কারিনা কাপুর ও সাইফ আলি খানকে নিয়ে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কারিশমা কাপুর। নাচের তালে মঞ্চ মাতাতে দেখা গেছে তাঁকেও। অন্যদিকে কারিশমা মঞ্চে ছিলেন বলেই কি না মঞ্চের ধারেকাছেও ঘেঁষেননি অভিষেক বচ্চন।

সিদ্ধার্থ মালহোত্রা-আলিয়া ভাট

সম্প্রতি বলিউডের বাতাসে গুঞ্জন হচ্ছে, ডুবে ডুবে জল খাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সে গুঞ্জনকে সত্যি প্রমাণ করতেই যেন একসঙ্গে সোনমের বিয়েতে হাজির হন দুজন। আর বিয়ের আসরে হাজির ছিলেন আলিয়ার সাবেক প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রাও। সূত্রের খবর, অপ্রত্যাশিতভাবে সরাসরি রণবীর-আলিয়ার মুখোমুখি হতে হয়েছে তাঁকে।