সেরা গল্পকার টিপুকে অভিনন্দন খুলনা জিলা স্কুল ব্যাচ-১৬’র

0
881

অনুষ্ঠিত হলো তরুণ লেখকদের প্রতীক্ষিত ‘গ-তে গল্পকার’-এর একুশ গল্প সংকলনের নবীন লেখকদের সংবর্ধনা অনুষ্ঠান গত বুধবার বিকেলে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে অনলাইনভিত্তিক চ্যানেল আগামী। তরুণ লেখকদের কাছে ছোটগল্প আহ্বান করা হয়। সেখান থেকে পাওয়া গল্প থেকে নির্বাচিত একুশ জনের গল্প নিয়ে এবারের মেলায় প্রকাশিত হয় বই ‘একুশ গল্প’। এই একুশ সেরা গল্পকারের হাতে তুলে দেওয়া হয় স্মারক, মানপত্র ও একটি বই।

আয়োজকেরা জানিয়েছেন, সাত শ গল্প জমা পড়েছিল এ প্রতিযোগিতায়।আর এই ৭০০ লেখকের মধ্যে তানভীর সিদ্দীক টিপু জায়গা করে নিয়েছে সেরা ২১ এ । অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন অভিনয়শিল্পী নাজনীন হাসান চুমকি, লেখক রাজীব হাসান, সাদাত হোসাইন, কিঙ্কর আহসান। ছিলেন কার্টুনিস্ট জুনায়েদ আজিম চৌধুরী, মডেল এমদাদ হোসেন শপথ, মাইক্রোসফট বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নুসরাত জাহান। শিশুসাহিত্যিক ফোরামের চেয়ারম্যান এবং অন্বয় প্রকাশের প্রকাশক হুমায়ুন কবীর ঢালী প্রমুখ।

এমন কৃতিত্বে বন্ধু সংগঠন “খুলনা জিলা স্কুল ২০১৬ ব্যাচ” এর পক্ষে তানভীর বারী হামিম ও মোবাশ্বের গালিব শুভেচ্ছা বিবৃতি প্রদান করে। বিবৃতিতে তাদের সহপাঠী মেধাবী ছাত্র টিপুর কৃতিত্বে তাকে অভিনন্দন ও তার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি