সুবর্ণ জয়ন্তীতে বর্ণিল সাজে সজ্জিত গভঃ ল্যাবরেটরি হাই স্কুল

0
1286

ফুলবাড়ীগেট(খুলনা) প্রতিনিধি :
ঐতিহ্যবাহী খুলনা গভঃ ল্যাবরেটরি হাই স্কুলের ৫০ বছরপুর্তি সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দুই দিনব্যাপী বর্ণাঢ্য ও জমকালো আয়োজনের আনুষ্ঠানিক উদ্বোধন আজ শনিবার হতে যাচ্ছে। সুবর্ণ জয়ন্তী উৎযাপন উপলক্ষে বিদ্যালয়ের ক্যাম্পাস জুড়ে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। ক্যাম্পাস পেরিয়ে পার্শবর্তি সড়কে শোভা পাচ্ছে আলোক সজ্জা ও তোরণ। বর্ণিল সাজে সাজানো হয়েছে স্কুল ক্যাম্পাস, সাবেকদের বরণ করতে কয়েক হাজার ডেলিকেটের জন্য নির্মিত হয়েছে বিদ্যালয়ের খেলার মাঠ জুড়ে বিশাল প্যান্ডেল। সুবর্ণ জয়ন্তীর সকল প্রস্তুতি সম্পন্ন করে সাবেক এবং বর্তমানদের মিলন মেলার জন্য অধির অপেক্ষায় বিদ্যালয় আঙ্গিনা।
দুই দিনব্যাপী আয়োজনের আজ শনিবার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমান। বিশেষ অতিথি থাকবেন শ্রম ও কর্মসংস্থান সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও খুলনা ৩ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এম.পি ও কুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মাদ আলমগীর। আমন্ত্রিত অতিথি থাকবেন যোগীপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আনিছুর রহমান। আগামীকাল রবিবার সমাপণী দিনে প্রধান অতিথি থাকবেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। বিশেষ অতিথি থাকবেন খুলনা জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন সুবর্ণ জয়ন্তীর উদযাপন কমিটির আহবায়ক কাজী আবুল কালাম আজাদ।
দুই দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের আজ প্রথম দিন সকাল সাড়ে ১০ টায় শুভ উদ্বোধন, সকাল ১১ টায় বর্ণাঢ্য শোভাযাত্রা, সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ৪৫ সদস্যের একটি আহবায়ক কমিটি এবং ১৭টি উপ-কমিটি অন্ষ্ঠুানকে সফল ও স্বার্থকতা করতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে কাজ করে যাচ্ছে।