সুপার উইমেনের ভূমিকায় দীপিকা

0
302

বিনদোন ডেস্কঃ

বলিউডের বাজারে খুব বেশি সুবিধা করে উঠতে পারেননি সুপার হিরোরা। সুপার হিরো ভিত্তিক ছবি দিয়ে যেখানে কোটি কোটি ডলার কামিয়ে নিচ্ছে হলিউড সেখানে বলিউডের সুপার হিরো মাত্র হাতে গোনা কয়েকজন।

শুধুমাত্র ‘কৃষ’ ছবিটি একটু সাফল্যের মুখ দেখেছে। বাকি ছবিগুলোর অবস্থা অতটা সুবিধার নয়। আর এই মন্দার বাজারেই গুঞ্জন শুরু হয়েছে নারীভিত্তিক সুপার হিরো চলচ্চিত্র আসতে যাচ্ছে বলিউডে।

মুম্বাই মিররের খবরে প্রকাশ, প্রথম ভারতীয় সুপার উইমেনের ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন বলিউড তারকা দীপিকা পাডুকোন। চলছে ছবিটির পাণ্ডুলিপি তৈরির কাজ। আর সুপার হিরো চরিত্রে দীপিকাকে বেছে নেয়ার অন্যতম কারণ তিনিই একমাত্র বলিউড অভিনেত্রী যার ঝুলিতে দুটি ৩০০ কোটি পেরুনো ছবি রয়েছে।

হলিউডের গেল গেটড অভিনীত ওয়ান্ডার উইমেনের আদলে নির্মিত হবে ছবিটি। এরইমধ্যে চলছে সুপার হিরোইনের পোশাকের নকশা তৈরির কাজ। ছবিটির ঘনিষ্ঠ একটি সুত্র জানায়, ‘ওয়ান্ডার উইমেনের গেল গেটডের মত হবে দীপিকার চরিত্র। দীপিকাকে চিন্তা করেই এগিয়ে যাচ্ছে ছবিটির পাণ্ডুলিপি ও পোশাক তৈরির কাজ। পোশাক হবে আবেদনময়ী। দীপিকার গঠনের ওপর চিন্তা করে তৈরি করা হবে পোশাক। তা এমনভাবে নকশা করা হবে যেন মারকুটে দৃশ্যে দীপিকার কোন সমস্যা না হয়। ছবিতে একাধিক বিনিয়োগকারী অর্থ বিনিয়োগ করবেন। ছবিটির বাজেট ধরা হয়েছে ৩০০ কোটি রুপি’।

সুত্রটি আরো জানায়, ৩২ বছর অভিনেত্রী এরইমধ্যে মার্শাল আর্ট এবং বিভিন্ন ধরণের মুষ্টিযুদ্ধের প্রশিক্ষণ নিচ্ছেন। বড় এই প্রজেক্টের প্রি প্রোডাকশন অনেকদিন ধরে চলবে এবং পরের বছর শুরু হবে ছবিটির শুটিং।

বর্তমানে বিশাল ভারদ্বাজের পরিচালনায় ‘স্বপ্না দিদি’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন দীপিকা। ছবির কাজ আটকে রয়েছে ইরফান খানের অসুস্থতার কারণে। এ ছাড়া ২০১৭ ‘এক্স এক্স এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবির পরবর্তী পর্বের শুটিংয়ের জন্য হলিউডেও যাওয়ার কথা রয়েছে দীপিকার।