সুন্দরবনে দুই জেলে গুলিবিদ্ধ

0
301

খুলনা টাইমস প্রতিবেদক:
সুন্দরবনে দু’দল বনদস্যুর বন্দুকযুদ্ধে দুই জেলে গুলিবিদ্ধ হয়েছে। গত সোমবার সন্ধ্যায় সুন্দরবনের হিরণ পয়েন্ট এলাকার চান্দাবুনিয়া খালে কাকড়া ধরার সময় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ জেলেদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধ দু’জেলে হলেন দাকোপ উপজেলার দাকোপ উপজেলার পানখালি ইউনিয়নের পানখালি গ্রামের এনামুল সরদারের ছেলে বাচ্চু সরদার (২০) ও একই গ্রামের আশরাফুল শেখের ছেলে আজহারুল (১৮)।
পুলিশ ও জেলেদের সূত্র জানায়, গত সোমবার সন্ধ্যায় বাচ্চু সরদার ও আজহারুল নামের দু’ জেলে নৌকায় সুন্দরবনের হিরণ পয়েন্ট এলাকার চান্দাবুনিয়া খালে কাকড়া ধরছিল। এ সময় দু’দল বনদস্যু বন্দুকযুদ্ধে লিপ্ত হয়। একপর্যায়ে পালাতে গিয়ে গোলাগুলির মধ্যে পড়ে বাচ্চু সরদার ও আজহারুল গুলিবিদ্ধ হয়। বন্দুকযুদ্ধ শেষে অন্যান্য জেলেরা তাদের উদ্ধার করে আজ মঙ্গলবার সকালে দাকোপ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ব্যাপারে দাকোপ থানার এসআই মো. মাসুদার রহমান বলেন, গুলিবিদ্ধ দু’জেলেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দাকোপ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।