সুজুকি মোটরবাইকস-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সিয়াম

0
76

ঢাকা অফিসঃ বাংলাদেশে সুজুকি মোটরবাইকস-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। একই সঙ্গে তাকে ফেস অফ সুজুকি হিসাবে স্বীকৃতি দেয় প্রতিষ্ঠানটি।

২০ জুন ঢাকার র‌্যাংগস ব্যাবিলনিয়ায় এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে সুজুকির নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং ফেস অফ সুজুকি হিসাবে সিয়াম আহমেদকে পরিচয় করিয়ে দেওয়া হয়।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুজুকি বাংলাদেশের ডিভিশনাল ডিরেক্টর শোয়েব আহমেদ, চিফ অপারেটিং অফিসার এ.কে.এম তৌহিদুর রহমান এবং সুজুকি বাংলাদেশের হেড অফ মার্কেটিং মো. শামস উদ্দিনসহ প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা।
জাপানিজ ব্র্যান্ড সুজুকি জিক্সার সিরিজের বাইকগুলি দেশের তরুণদের কাছে বেশ জনপ্রিয়। তরুণদের চাহিদা ও রুচির কথা বিবেচনা করে আকর্ষণীয় মডেলের মোটরবাইক ম্যানুফ্যাকচারিং ও বিপণন করে আসছে র‌্যানকন মোটর বাইকস লিমিটেড।
সুজুকিকে বাংলাদেশে নাম্বার ওয়ান ব্র্যান্ডে পরিণত করার লক্ষ্যে কাজ করে চলেছে প্রতিষ্ঠানটি। সেরা মানের পাশাপাশি, সুজুকির 3S সেন্টারে নিশ্চিত করে বিক্রয়ত্তর সেবা। এ ছাড়াও তাদের কাছে মিলবে অনুমোদিত স্পেয়ার পার্টস এবং সেরা কাস্টমার এক্সপেরিয়েন্স।
অনুষ্ঠানে সুজুকি বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার এ.কে.এম তৌহিদুর রহমান বলেন, “আমরা অত্যন্ত গর্বের সাথে ঘোষণা করছি যে, সুজুকির সঙ্গে দেশের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদের এই পথ চলা অন্য একটি মাত্রা যোগ করল। যা বাংলাদেশে মোটরসাইকেল ব্যবহারের এক নতুন দিগন্ত উন্মোচিত হবে। আশা করছি, এই উদ্যোগটি তরুণদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে। একই সঙ্গে দেশের অর্থনৈতিক উন্নয়নে সহায়ক হবে।
সুজুকি বাংলাদেশের ডিভিশনাল ডিরেক্টর শোয়েব আহমেদ বলেন, “তরুণদের কাছে সিয়াম আহমেদের দারুণ জনপ্রিয়তা ও প্রভাব রয়েছে। ফেস অফ সুজুকি হয়ে তিনি এক্সাইটিং সব এক্সিপেরিয়েন্স উপহার দেবেন।