সিনেমার স্টাইলে ১১ বছরের শিশু হত্যার চেষ্টা

0
18
নিজস্ব প্রতিবেদক:
সিনেমাকেও হার মানায় বাস্তব ঘটনাটি সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেড়াগাছি ইউনিয়নের হাজীর মোড়ে প্রকাশ্য দিবালোকে ১১ বছরের এক কন্যাশিশুকে জোর করে কেকের সাথে বিষ মিশিয়ে খাওইয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।
কেড়াগাছি ইউনিয়নের  বোয়ালিয়া হাজীরমোড় গ্রামের মো নূর নবী মেয়ে সুরাইয়া (১১) সাথে দিন দুপুরে প্রকাশ্য দিবালোকে এই ঘটনা ঘটেছে। গত শুক্রবার দুপুর আনুমানিক ২ঃ৩০ মিনিটে ১১ বছরের শিশু কন্যা সুরাইয়া সাইকেল চালাচ্ছিল। এমন সময় মুখে মাক্স পড়ে একজন মহিলা ও একজন পুরুষ তাকে দাঁড় করায় এবং  তার বাবার নাম জানতে চাই তারপরে পাশে বন্ধ দোকান এর গলিতে ডেকে নিয়ে গিয়ে তাকে একটি কেক খেতে দেয়। সে কেক খেতে না চাইলে তাকে বুকের ওপর পাড়া দিয়ে হাত ধরে গালের ভিতরে জোর করে ঢুকিয়ে দেয়া হয় তারপরে পানি দিয়ে জোর করে খেতে বাধ্য করা হয়। এরপর দুর্বৃত্ত (দুই) পুরুষ এবং মহিলা সেখান থেকে পালিয়ে যায়।
শিশু কন্যা সুরাইয়ার চিল্লাচিল্লিতে স্থানীয় এবং পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে স্থানীয় কলারোয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয় কিন্তু তার অবস্থার অবনতি হলে সাতক্ষীরা প্রেরণ করা হয় সেখানে অবস্থা আরো বেগতিক দেখা দিলে তাকে খুলনা মেডিকেল  হাসপাতালে পাঠানো হয়।
নয় দিনের জীবন যুদ্ধে জয় হয়ে ১১ তারিখে হাসপাতাল থেকে বাড়িতে ফিরে আসেন।
সুরাইয়ার মা বলেন প্রতিবেশীর এক মেয়ের এক ছেলের সাথে সম্পর্ক আছে তার সাক্ষী ছিল আমার শিশু বাচ্চাটি এই সাক্ষী সরিয়ে দেওয়ার জন্যই এই পরিকল্পনা বলে দাবি পরিবারের।  এই বিষয়ে সুষ্ঠু বিচারের দাবি চেয়েছেন।
 এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ হয়নি বলে জানা গিয়েছে তবে পুলিশের একটি টিম এ বিষয়ে তদন্ত করেছে বলে জানান পারিবারিক সূত্রে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here