সিনিয়র ডিভিশন ফুটবল লীগে এসবিআলি ফুটবল একাডেমির জয়

0
702

ক্রীড়া প্রতিবেদকঃ খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে সাইফ পাওয়ার ব্যাটারী সিনিয়র ডিভিশন ফুটবল লীগে গতকাল শনিবার ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খুলনা সার্কিট হাউস মাঠে অনুষ্ঠিত ম্যাচে জয় পেয়েছে এসবিআলি ফুটবল একাডেমি এবং অপর ম্যাচটি অমিমাংসীত ভাবে শেষ হয়েছে।
দুপুর ২টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় টাউন ক্লাব বনাম এসবিআলি ফুটবল একাডেমি। খেলায় এসবিআলি ফুটবল একাডেমি ১-০ গোলে পরাজিত করে টাউন ক্লাবকে।
দলের পক্ষে জয়সুচক একমাত্র গোলটি করেন ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় আলি। খেলায় রেফারী ছিলেন শাহআলম, তালুকদার তকদির হোসেন, পারভেজ আলম ও হারুন অর রশিদ।
বিকেল পৌনে ৪টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে মহেশ্বপাশা ক্লাব ও দিঘলিয়া ওয়াইএমএ। খেলাটি গোলশুণ্যে অমিমাংসীত ভাবে শেষ হয়েছে। ম্যাচের শুরুতেই মাঠের নিয়ন্ত্রণ নিয়ে নেয় মহেশ্বপাশা। একের পর এক আক্রমণ করতে থাকে তারা। তবে দিঘলিয়া ক্লাবের রক্ষণভাগ ভাঙ্গতে পারছিল না তারা। এছাড়া দিঘলিয়ার গোলরক্ষকের দৃঢ়তায় ২টি নিশ্চিত গোল থেকে বঞ্চিত হয় মহেশ্বপাশা ক্লাব। এমনকি গোলের নেশায় মহেশ্বপাশা ক্লাবের গোলকিপার সাঈদকেও দেখা যায় স্ট্রাইকারের ভুমিকায়। শেষ পর্যন্ত ভাগ্যসহায় না হওয়ায় ১পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয়েছে মহেশ্বপাশা ক্লাবকে। এ খেলার রেফারী ছিলেন আলি আকবর, আজিজুর রহমান বাবলু, জোনায়েদ শরীফ ও জসিম উদ্দিন।
খেলা ২টির ম্যাচ কমিশনার ছিলেন মো. শহিদুল ইসলাম লালু।
জেলা ফুটবল অ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলির ব্যবস্থাপনায় মাঠে উপস্থিত ছিলেন অ্যসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট আলহাজ্ব মো. সাইফুল ইসলাম,
সহ-সভাপতি মোস্তাকুজ্জামান, কোষাধ্যক্ষ নুরুল ইসলাম খান কালু, কার্যনির্বাহী সদস্য শাহ আসিফ হোসেন রিংকু ও আদিলুজ্জামান আদিল, সামসুদ্দিন আহমেদ স্যাম, অ্যাডভোকেট কেএম ইকবাল, মো. আলাউদ্দিন নাসিম, শেখ জাহিদ হোসেন, মনিরুজ্জামান, মতিয়ার, বাবুল, বাদশা, আজমতসহ বিভিন্ন ক্লাবের কর্মকর্তা, সংগঠক ও হাজার হাজার দর্শক উপস্থিত ছিলেন। আজ রবিবার সার্কিট হাউস মাঠে ২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর ২টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে মোহামেডান স্পোটিং ক্লাব ও লিটন স্মৃতি সংসদ। বিকেল পৌনে ৪টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে শেখ কামাল স্মৃতি সংসদ বনাম উইনার্স ক্লাব।