সিনিয়র ডিভিশন ফুটবল লীগের সেমিফাইনালে উল্কা ও মৌসুমি একাদশ

0
692

ক্রীড়া প্রতিবেদক : খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে সাইফ পাওয়ার ব্যাটারী সিনিয়র ডিভিশন ফুটবল লীগে সেমিফাইনাল নিশ্চিত করেছে উল্কা ক্লাব ও মৌসুমি একাদশ। বুধবার (৩১ অক্টোবর) সার্কিট হাউস মাঠে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
দুপুর ১টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় শক্তিশালী আবাহনী ক্রীড়া চক্র ও নতুন পাওয়ার উল্কা ক্লাব। খেলাটি নির্ধারীত সময়ে গোলশুন্যে ভাবে শেষ হয়েছে। ফলে টাইব্রেকারে খেলার নিষ্পিত্তি হয়। টাইব্রেকারে উল্কা ক্লাব ৫-৩ গোলে আবাহনী ক্রীড়া চক্রকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে। টাইব্রেকার থেকে উল্কা ক্লাবের তনবির, ফরিদ, ইমরান, রনি ও আলিপ গোল করে। আবাহনীর পক্ষে গোল ৩টি করেন সাদ্দাম, মনির ও শরীফ। আবাহনীর ১৬নং জার্সি পরিহিত খেলোয়াড় মন্টুর সর্ট উল্কা ক্লাবের গোলকিপার মাসুদ পারভেজ প্রতিহত করেন। খেলায় রেফারী ছিলেন শাহআলম, নাজমুল ইসলাম, পারভেজ আলম ও পার্থ প্রতীম। ম্যাচ কমিশনার ছিলেন মো. শহিদুল ইসলাম লালু।
বিকেল ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে ইয়ং বয়েজ ক্লাব বনাম মৌসুমি একাদশ। খেলায় মৌসুমি একাদশ ২-০ গোলে ইয়ং বয়েজ ক্লাবকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে। দলের পক্ষে গোল ২টি করেন ১৯নং জার্সি পরিহিত খেলোয়াড় অমিত ও ১৭নং জার্সি পরিহিত খেলোয়াড় শোভন। এ খেলার রেফারী ছিলেন মো. কামাল হোসেন, মোক্তার হোসেন মিঠু, মো. মোশারফ হোসেন ও জুনায়েম শরীফ। ম্যাচ কমিশনার ছিলেন নৃপেন রায় চৌধুরী।
আজ বৃহস্পতিবার কোন খেলা নেই। কাল শুক্রবার সার্কিট হাউস মাঠে বিকেল ৩টায় প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে ব্রাদার্স ইউনিয়ন ও উল্কা ক্লাব। শনিবার দ্বিতীয় সেমিফাইনালে
প্রতিদ্বন্দ্বিতা করবে শেখ কামাল স্মৃতি সংসদ বনাম মৌসুমি একাদশ।