সিনিয়র ডিভিশন ফুটবল লীগের কোয়াটার ফাইনালে আবাহনী ও মোহামেডান

0
865

ক্রীড়া প্রতিবেদক:
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে সাইফ পাওয়ার ব্যাটারী সিনিয়র ডিভিশন ফুটবল লীগে কোয়াটার ফাইনাল নিশ্চিত করেছে আবাহনী ক্রীড়া চক্র ও মোহামেডান স্পোটিং ক্লাব। শনিবার (২৭ অক্টোবর) সার্কিট হাউস মাঠে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় আবাহনী ক্রীড়া চক্র ও মহেশ্বরপাশা ক্লাব। খেলায় আবাহনী ক্রীড়া চক্র ২-১ গোলে মহেশ্বরপাশা ক্লাবকে পরাজিত করে। আবাহনীর পক্ষে গোল ২টি করেন ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় সাইফুল্লাহ ও ৪নং জার্সি পরিহিত খেলোয়াড় টুটুল। মহেশ্বরপাশার ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় আশা একটি গোল পরিশোধ করেন। খেলায় রেফারী ছিলেন মো. মঈনুল ইসলাম, নাজমুল ইসলাম, সাইফুল ইসলাম ও অপুর্ব মল্লিক।

বিকেল সাড়ে ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে মোহামেডান স্পোটিং ক্লাব বনাম উইনার্স ক্লাব। খেলায় মোহামেডান স্পোটিং ক্লাব ৪-০ গোলে উইনার্স ক্লাবকে পরাজিত করে। দলের পক্ষে জোড়া গোল করেন ১৭নং জার্সি পরিহিত খেলোয়াড় রিপন। একটি করে গোল করেন ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় হাবিব ও ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় বেল্লাল। এ খেলার রেফারী ছিলেন কবির হোসেন, আলি আকবর, পারভেজ আলম ও আব্দুর রহমান ঢালী। ম্যাচ দু’টির কমিশনার ছিলেন নৃপেন রায় চৌধুরী।

 রবিবার সার্কিট হাউস মাঠে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ইয়ং রেডসান ক্লাব ও উল্কা ক্লাব। বিকেল সাড়ে ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে ইয়ং বয়েজ ক্লাব বনাম বলাকা স্পোটিং ক্লাব।