সিনিয়র ডিভিশন ফুটবল লীগের কোয়াটার ফাইনালে মৌসুমি একাদশ

0
546

ক্রীড়া প্রতিবেদক : ‘খ’ গ্রুপে কোয়াটার ফাইনাল নিশ্চিত করেছে মৌসুমি একাদশ। ৩ খেলায় ১জয়, ২ড্র, ৫পয়েন্ট তাদের। গ্রুপের অন্য দল আবাহনী ও মহেশ্বরপাশার আজকের খেলা থেকে একটি দল কোয়াটার ফাইনাল নিশ্চিত করবে। খেলায় আবাহনীর ৪ ও মহেশ্বরপাশার ২ পয়েন্ট। আজকের খেলায় আবাহনী ড্র করলে চলবে। অপরদিকে কোয়াটার ফাইনাল খেলতে হলে মহেশ্বরপাশাকে জিততে হবে।
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে সাইফ পাওয়ার ব্যাটারী সিনিয়র ডিভিশন ফুটবল লীগে শুক্রবার (২৬ অক্টোবর) সার্কিট হাউস মাঠে একটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বিকেল সোয়া ৩টায় দিনের একমাত্র ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে দিঘলিয়া ওয়াইএমএ বনাম মৌসুমি একাদশ। খেলায় মৌসুমি একাদশ ৪-০ গোলে দিঘলিয়াকে পরাজিত করে। দলের পক্ষে গোল ৪টি করেন ১৯নং জার্সি পরিহিত খেলোয়াড় অমিত, ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় কবিরুল, ১৬নং জার্সি পরিহিত খেলোয়াড় সাব্বির ও ২৬নং জার্সি পরিহিত খেলোয়াড় মহসীন। খেলায় রেফারী ছিলেন কিশোর বকসী, হারুন আর রশিদ, আকিব জাভেদ ও বাশির আহমেদ লালু। ম্যাচ কমিশনার ছিলেন নৃপেন রায় চৌধুরী।
আজ শনিবার সার্কিট হাউস মাঠে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে আবাহনী ক্রীড়া চক্র ও মহেশ্বরপাশা ক্লাব। বিকেল সাড়ে ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে মোহামেডান স্পোটিং ক্লাব বনাম উইনার্স ক্লাব।