সিনিয়র ডিভিশন ফুটবল লীগে ডুমুরিয়া তরুণ সংঘের জয়

0
409

ক্রীড়া প্রতিবেদকঃ খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে সাইফ পাওয়ার ব্যাটারী সিনিয়র ডিভিশন ফুটবল লীগে সোমবার ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খুলনা সার্কিট হাউস মাঠে অনুষ্ঠিত ম্যাচ ২টিতে জয় পেয়েছে ডুমুরিয়া তরুণ সংঘ। অপর ম্যাচটি অমিমাংসীত ভাবে শেষ হয়েছে।
বিকেল সাড়ে ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে ডুমুরিয়া তরুণ সংঘ বনাম টাউন ক্লাব। একক আধিপত্য বিস্তার করে ডুমুরিয়া তরুণ সংঘ ৪-০ গোলে হারিয়েছে টাউন ক্লাবকে। দলের পক্ষে জোড়া গোল করেন ৬নং জার্সি পরিহিত খেলোয়াড় তপু। অপর গোল ২টি করেন ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় পুষ্প ও ২১নং জার্সি পরিহিত খেলোয়াড় সাদ্দাম। খেলার রেফারী ছিলেন নাজমুল ইসলাম, মোক্তার হোসেন মিঠু, কিশোর বকসী ও অপুর্ব মল্লিক। ম্যাচ কমিশনার ছিলেন নৃপেন রায় চৌধুরী।
দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ইয়ং বয়েজ ক্লাব ও ইয়ং রেডসান ক্লাব। খেলাটি ১-১ গোলে অমিমাংসীত ভাবে শেষ হয়। খেলার ১৫ মিনিটের সময় রেডসানের ১১নং কামরুল গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। গোল হজম করে পরিশোধের নেশায় একের পর এক আক্রমণ চালাতে থাকে ইয়ং বয়েজ ক্লাব। ফলে দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটের সময় ইয়ং বয়েজ ক্লাবের ১৬নং জার্সি পরিহিত খেলোয়াড় সোহেল গোল করে খেলায় সমতা আনে। নির্ধারীত সময়ে আর কোন গোল না হওয়ায় উভয় দলকে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে। এ খেলার রেফারী ছিলেন আলি আকবর, শাহআলম, জুনায়েদ শরীফ ও গোলাম রসুল। ম্যাচ কমিশনার ছিলেন মো. শহিদুল ইসলাম লালু।
মঙ্গলবার সার্কিট হাউস মাঠে ২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ব্রাদার্স ইউনিয়ন ও এসবিআলি ফুটবল একাডেমি। বিকেল সাড়ে ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে আবাহনী ক্রীড়া চক্র বনাম মৌসুমি একাদশ।