সিনিয়র ক্রিকেটারদের সাথে বিরোধ নিয়ে মুখ খুললেন হ্যালসল

0
475

স্পোর্টস ডেস্কঃ
দলের সিনিয়র ক্রিকেটারদেরন সাথে মতরিরোধের জের ধরে গত নিদাহাস ট্রফির আগে দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হয় সহাকারী কোচ রিচার্ড হ্যালসলকে। সোমবার ঢাকায় এসে আনুষ্ঠানিকভাবেই পদত্যাগপত্র জমা দেন হ্যালসল। এসময় পরিষ্কারভাবেই জানিয়ে দিলেন, সিনিয়রদের সঙ্গে কোনো ঝামেলা ছিল না তার।

ইতোমধ্য কাউন্টি ক্রিকেট দল সাসেক্সের একাডেমি ডিরেক্টর হিসেব যোগ দেন হ্যালসল। সোমবার ঢাকায় পদত্যাগপত্র জমা দিতে এসে সেদিনই ফিরে যান।যাওয়ার আগে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেছেন হ্যালসল।

হ্যালসল বলেন,‘বাংলাদেশের সিনিয়র খেলোয়াড়দের সঙ্গে আমার কোনো সমস্যা ছিল না। বরং পরিবারকে সময় দিতেই চাকরি ছাড়ার সিদ্ধান্ত।সিনিয়রদের অবশ্যই তাদের মত দেয়ার অধিকার আছে, আমি সেটা ভালো করেই জানি।’

২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত ইংল্যান্ডের সহকারী কোচের দায়িত্বে ছিলেন হ্যালসলেএসময় তিন টাইগহার ক্রিকেটারদের প্রতি শুভকামনা জানাতে ভুললেন না। তিনি বলেন,‘ এই দলে ভালো এক ঝাঁক সিনিয়র ক্রিকেটের আছে। কিন্তু শুধু তাদের দিয়েই আন্তর্জাতিক পর্যায়ে ধারাবাহিকভাবে ম্যাচ জেতা যাবে না। আরও ক্রিকেটার তুলে আনতে হবে। সেটিই পরামর্শ থাকবে। সিনিয়রদের পাশাপাশি উঠতিদের সামর্থ্যটা বের করে আনতে হবে।