সালমানের পর এবার দোষী সাব্যস্ত হলেন রাজপাল যাদব

0
602

বিনেদন ডেস্ক
বলিউডের কমেডি অভিনেতা রাজপাল যাদব প্রতারণা মামলায় দোষী সাব্যস্ত হয়েছেন। রাজপালের পাশাপাশি একই মামলায় দোষী হয়েছেন তাঁর স্ত্রী রাধাসহ একটি কোম্পানি। মুরলী প্রজেক্টের মালিক এমজি আগরওয়ালের থেকে ২০১০ সালে পাঁচ কোটি টাকা নেন রাজপাল ও তাঁর স্ত্রী। কিন্তু বছর গড়িয়ে গেলোও টাকা পরিশোধ করেন নি তাঁরা, এ অভিযোগ এনে দিল্লির কর্করডুমা আদালতে মামলা করেন এমজি।
শনিবার দিল্লির কর্করডুমা আদালত তাঁদের দোষী সাব্যস্ত করেন। জানা গেছে, দীর্ঘ দিন ধরে চলা মামলায় রাজপাল ও রাধার বিরুদ্ধে সমন জারি হওয়া সত্ত্বেও আদালতে উপস্থিত হয়নি। এমনকি সম্প্রতি রাজপালের আইনজীবী একবার আদালতে ভুয়া কাগজপত্র দাখিল করেছিলেন। এঘটনায় বিচারক তাঁর বিরুদ্ধে বিরক্ত প্রকাশ করেন। দোষী সাব্যস্ত অভিনেতা রাজপাল ও তাঁর স্ত্রী রাধাসহ কোম্পানির সাজা ঘোষণা হবে ২৩ এপ্রিল।
২০১৩ সালে এই খ্যাতিমান কমেডি অভিনেতাকে ১০ দিনের সাজা দেওয়া হয়েছিলো। চারদিন তিহার জেলে কাটিয়েছিলেন তিনি। এবার অভিনেতাকে কয়দিন কারাগারে কাটাতে হবে তা সময় সাপেক্ষ প্রশ্ন।
উত্তর প্রদেশের শাহজাহানপুরে জন্ম নেন ৪৭ বছরের এই অভিনেতা। লখনউ থেকে অভিনয় শিখে তিনি দিল্লিতে আসেন। ন্যাশনাল স্কুল অব ড্রামা থেকে অভিনয়ের কোর্স শেষ করে ১৯৯৭ সালে মুম্বায়ে ক্যারিয়ার শুরু করেন। ওয়াচম্যান, পিওন, পোর্টারের মতো চরিত্র দিয়ে বলিউডের যাত্রা শুরু তাঁর। তবে রামগোপাল ভার্মার ‘জঙ্গল’ ছবির পর থেকে তিনি পরিচিতি পান। জঙ্গলের পর থেকেই বলিউডের কমেডি ছবিতে তিনি অপরিহার্য হয়ে ওঠেন।
উল্লেখ্য কিছু দিন আগে বলিউডেরে ভাইজান খ্যাত সালমান খান কৃষ্মসার হরিণ হত্যা মামলায় দোষী সাব্যস্ত হয়ে, পাঁচ বছরের কারাদন্ডে দন্ডিত হন।