সাবেক ফুটবলার আফজালের শোক সভা ও দোয়া মাহফিল

0
333

খবর বিজ্ঞপ্তি
ইয়ং বয়েজ ক্লাব ও সোনালী অতীত ক্লাবের সহ-সভাপতি সাবেক কৃতি ফুটবলার আফজালুর রহমান আফজালের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ আছর খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে জেলা স্টেডিয়াম ভবনের দ্বিতীয় তলায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. শাহাদাৎ হুসাইন।
এর আগে কৃতি এই খেলোয়াড়ের জীবনির স্মৃতিচারণ করেন খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট আলহাজ্ব মো. সাইফুল ইসলাম, সহ-সভাপতি হাজী মোতালেব মিয়া, রেফারী এহসানুল হক, সাবেক ফুটবলার শহিদুল ইসলাম লালু, খান আব্দুল মজিদ ও খুলনা জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি আব্দুস ছালাম ঢালী ।
শোক সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী, কার্যনির্বাহী সদস্য একরামুল কবির মিল্টন ও শেখ হেমায়েতউল্লাহ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান বাবলু, পপা, ইমতিয়াজ হোসেন পিলু, সোনালী অতীত ক্লাব ও ইয়ং বয়েজ ক্লাবের প্রচার সম্পাদক এম এ জলিল, ক্রীড়া প্রতিবেদক মামুন আব্দুল্লাহ রুবেল, মহসীন, টোটন, মোক্তার হোসেন মিঠু, কিশোর বকসী, মো. রুহুল আমিন, আফরুল ইসলাম, জুয়েল, সাইফুল্লাহসহ বিভিন্ন ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।