সাবেক ফুটবলার আফজালের রুহের মাগফেরাত কামনায় দোয়া

0
277

খবর বিজ্ঞপ্তি
ইয়ং বয়েজ ক্লাব ও সোনালী অতীত ক্লাবের সহ-সভাপতি সাবেক কৃতি ফুটবলার আফজালুর রহমান আফজালের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ আছর ইয়ং বয়েজ ক্লাবের উদ্যোগে নগরীর ক্লাব পাড়ায় ইয়ং বয়েজ ক্লাব ভবনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. শাহাদাৎ হুসাইন।
এর আগে কৃতি এই খেলোয়াড়ের জীবনির স্মৃতিচারণ করেন ক্লাবের সাধারণ সম্পাদক আজমল আহমেদ তপন। দোয়ায় উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি এ মনসুর আজাদ, যুগ্ম-সম্পাদক মো. মোরতুজা শেখ, কোষাধ্যক্ষ নুরুল ইসলাম খান কালু, এমএ জলিল, মফিদুল ইসলাম টুটুল, ইশারাত হোসেন, ইকবাল হোসেন, জাকির হোসেন, এজাজ আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান বাবলু, রেফারী শহিদুল ইসলাম লালু, ইমরোজ, সজল আহমেদ আলি, বাবুল, রহিমসহ ক্লাবের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
আজ শুক্রবার বাদ আছর সোনালী অতীত ক্লাব ও খুলনা জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির উদ্যোগে সোনালী অতীত ক্লাব প্রাঙ্গণে এবং শনিবার বাদ আছর জেলা স্টেডিয়াম ভবনে খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। উক্ত দোয়া মাহফিলে সকলকে শরীক হওয়ার জন্য সংগঠনের পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।