সাবেক এমপি নূরুল হকের পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন স্ত্রী মনোয়ারা

0
26
নিজস্ব প্রতিবেদক:


খুলনা ৬ (পাইকগাছা-কয়রা) আসনের বারবার নির্বাচিত সাবেক সফল সংসদ সদস্য মরহুম এ্যাড. শেখ মোঃ নূরুল হক এর সহধর্মিনী ও খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম ও জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব শেখ রাসেদুল ইসলাম রাসেল এর আম্মা মিসেস মনোয়ারা হক এর দাফন সম্পন্ন হয়েছে।
শুক্রবার আসরবাদ উপজেলার পুরাইকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে স্বামী মরহুম এড. শেখ মোঃ নুরুল হকের কবরের পাশেই তাকে শায়িত করা হয়।
মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন, মরহুমের দু’ছেলে আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম ও আলহাজ্ব শেখ রাসেদুল ইসলাম রাসেল, জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি এড. সোহরাব আলী সানা,  খুলনা ৬ আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু, সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান শেখ কামরুল হাসান টিপু, জেলা আ’লীগের সদস্য শেখ আনিছুর রহমান মুক্ত, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান মোড়ল, সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মলঙ্গী, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার ও শেখ জিয়াদুল ইসলাম জিয়া, সাবেক চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস, আলহাজ্ব মুনসুর আলী গাজী ও আব্দুল মজিদ গোলদার, অধ্যক্ষ মোঃ রবিউল ইসলাম ও হাবিবুল্লাহ বাহার, উপাধ্যক্ষ আফসার আলী, আ’লীগ নেতা মোস্তফা রফিকুল ইসলাম সানা, বাবুল সরদার, শেখ বেনজীর আহমেদ বাচ্চু, জি এম ইকরামুল ইসলাম, হেদায়েত আলী টুকু, শেখ গোলাম রব্বানী, এড. ইদ্রিসুর রহমান মন্টু, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক কাজী জাহাঙ্গীর হোসেন, শেখ আব্দুস সাত্তার, অহেদুজ্জামান মোড়ল, শেখ মাসুদুর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাভাপতি দাউদ শরিফ, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি এড. শেখ আবুল কালাম আজাদ, মাহাফুজুল হক কিনু, আকরামুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম মশিউর রহমান, বর্তমান সম্পাদক ফাইমিন সরদার, পৌরছাত্রলীগের সাবেক সম্পাদক রায়হান পারভেজ রনিসহ মরহুমার আত্মীয় স্বজন ও উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ জানাজায় অংশ গ্রহন করেন।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না ল্লিলাহে——–রাজিউন)।