সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের ৪৪ নেতাকর্মীসহ আটক ৭০

0
280

নিজস্ব প্রতিনিধি, সাতক্ষীরা :

সাতক্ষীরায় পুলিশের সন্ত্রাস, নাশকতা ও মাদক বিরোধী বিশেষ অভিযানে বিএনপি-জামায়াতে ইসলামীর  ৪৪ নেতা-কর্মীসহ ৭০ জনকে আটক করা হয়েছে।

সোমবার সন্ধ্যা থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  এ সময় ৪৯ নিয়মিত মামলা দায়ের হয়। উদ্ধার করা হয়েছে ৪২ পিছ ইয়াব।
আটককৃতদের মধ্যে,সাতক্ষীরা সদর থানা থেকে ২৩ জন,কলারোয়া থানা ০৬ জন,তালা থানা ০৪ জন,কালিগঞ্জ থানা ০৮ জন,শ্যামনগর থানা ০৪ জন,আশাশুনি থানা ০৫ জন,দেবহাটা থানা ০৭ কর্মী ও পাটকেলঘাটা থানা থেকে ০৪ জনসহ ৭০ জনকে আটক করা হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে জনা যায়, গ্রেপ্তারকৃত আসামীরা হলেন শহরের রসুলপুরের মৃত আব্দুল হামিদ মোল্যার ছেলে আব্দুল আজিজ (৪৫), বালিয়াডাঙ্গার অজেদ আলীর ছেলে বিল্লাল হোসেন (৩০), আলীপুর দিঘিরপাড়ের মৃত ইব্রহীম সরদারের ছেলে রফিকুল ইসলাম (৬১), বাধনডাঙ্গার মৃত শেখ সামছুদ্দিন আহম্মদের ছেলে শেখ আব্দুল ওয়াদুদ (৪৪), পদ্মশাখরার খোদাবক্স মোড়লের ছেলে সামছুল আলম (৫৪), খলিলনগরের মোহর আলীর ছেলে আব্দুল আজিজ (৩৫), জাহানাবাজ গ্রামের মৃত হামিজ উদ্দিনের শহিদুল ইসলাম (৫৩), হাজিপুর গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে আজগর আলী (৩৫), হাড়দ্দহার মৃত আমজাদ হোসেনের ছেলে মোশারফ হোসেন (৪৬), ছনকা ঘোষপাড়ার করিম বক্সের ছেলে ফজর আলী (৫২), কলারোয়া উপজেলার ধানদিয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে হাসান মাহমুদ বাচ্চু (৩৫), কুশোডাঙ্গা গ্রামের সামসুর রহমানের ছেলে আছানুর জামান (৩২) বিএনপি-জামায়াত-শিবিরের ৪৪ নেতা-কর্মীসহ ৭০  জন আসামী গ্রেফতার হয়েছে।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।