সাতক্ষীরায় কৃষককে জীবন্ত

0
412

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় দৃবৃর্ত্তরা জীবন্ত পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে সুলতান আলী (৫০) নামে এক কৃষককে। সে উপজেলার চন্দনপুর ইউনিয়নের নাথপুর গ্রামের মৃত মোহর আলী দালালের ছেলে। শনিবার রাত ৯টার দিকে উপজেলার মাদরা গ্রামে এ ঘটনা ঘটে।
আহত কৃষকের ছেলে কলা ব্যবসায়ী সাইদুর রহমান জানান-সে দীর্ঘ দিন ধরে মাদরা বাজারে কলা বিক্রয় করে আসছিলো। সেখানে কিছু মানুষের কাছে তার কলা বিক্রয়ের টাকা পাওনা আছে। ঘটনার দিন তার পিতা সুলতান আলীকে ওই টাকা আনার জন্য বাইসাইকেলে যোগে মাদরায় যাওয়ার কথা ছিলো। পথিমধ্যে মাদরা গ্রামের নব মুসলিম আব্দুর রহমানের বাড়ীর পাশে পৌছানো মাত্রই একটি মোটরসাইকেল যোগে দুইজন ব্যক্তি তার পিতাকে ফলো করে মুখে টস লাইট মেরে একটি বস্তু ছুড়ে মারে। সাথে সাথে তার পিতার গায়ে আগুন ধরে দাউ দাউ করে জ¦লতে থাকে। বাঁচাও বাঁচাও চিৎকার করলে পাশ^বর্তী লোকজন এগিয়ে আসে। এসময় স্থানীয় গ্রাম পুলিশ ইবাদুল ইসলাম, কৃষক আব্দুর রশিদ ও রাজমিস্ত্রী আঃ কুদ্দুস তাকে দ্রুত উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে ওই রাতে তাকে উন্নতি চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
এদিকে আহত কৃষক সুলতান আলী বলেন-তিনি কাউকে চিনতে পারেন নি। তবে কি কারনে এ ঘটনা ঘটেছে তাও বলতে পানেনি। এবিষয়ে রোববার সকালে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান-তিনি খবর পেয়ে সাথে সাথে ওই রাতে ঘটনা স্থানে থানা পুলিশ পাঠিয়েছেন।