সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আজহারুল গ্রেফতার

0
33

নিজস্ব প্রতিবেদক
সাতক্ষীরা জেলার কলারোয়া থানার কুখ্যাত মাদক ব্যবসায়ীর প্রধান আজহারুল’কে ৪৯ বোতল ফেন্সিডিল এবং ৯শ’ ৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে র‌্যাব—৬।
র‌্যাব—৬, সিপিসি—১ সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল শনিবার (২০ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, মাদক ব্যবসায়ীর প্রধান আজহারুল (৪০) পিতা— জনাব আলী বিশ্বাস, মাতা— মমতাজ বেগম, গ্রাম— কেড়াগাছি, ওয়ার্ড নং—০১, ইউনিয়ন— কেড়াগাছি, থানা— কলারোয়া, জেলা— সাতক্ষীরা বিপুল পরিমান মাদকদ্রব্য বিক্রয়ের জন্য তার নিজ বাড়িতে অবস্থান করিতেছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে র‌্যাব—৬, সিপিসি—১ সাতক্ষীরার একটি আভিযানিক দল উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করিয়া তাৎক্ষণিক উল্লেখিত স্থানে একটি বিশেষ অভিযান পরিচালনা করে আসামী কে মাদকসহ গ্রেফতার করে।
মাদক ব্যবসায়ীর প্রধান আজহারুল এর বিরুদ্ধে বিগত ২ বছর ধরে তার মাদক ব্যবসা চালিয়ে আসছে বলে র‌্যাব—৬, সিপিসি—১ এর গোয়েন্দা তথ্য রহিয়াছে। উক্ত তথ্যের ভিত্তিতে আসামীর প্রতি বিশেষ নজরদারী রাখে র‌্যাবের একটি গোয়েন্দা টিম। উক্ত তথ্যের সত্যতা যাচাই এবং আসামীকে গ্রেফতারের জন্য র‌্যাব—৬, সিপিসি—১, সাতক্ষীরা এর একটি আভিযানিক দল মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।
গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় র‌্যাব বাদী হয়ে মামলা করতঃ কলারোয়া থানায় হস্তান্তর করা হয়।