সাংবাদিক হুমায়ুন কবীর বালু’র ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া

0
476

বিজ্ঞপ্তি : একুশে পদকপ্রাপ্ত নির্ভীক সাংবাদিক, খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জন্মভূমি’র সম্পাদক হুমায়ুন কবীর বালু’র ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এক স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

খুলনা প্রেস ক্লাবের সভাপতি ফারুক আহমেদ স্মরণসভায় সভাপতিত্ব করেন। সভা পরিচালনা করেন ক্লাবের যুগ্ম-সম্পাদক আলমগীর হান্নান।

স্মরণসভায় বক্তৃতা করেন, খুলনা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মোঃ হেদায়েৎ হোসেন মোল্লা, নির্বাহী সদস্য সোহরাব হোসেন ও কৌশিক দে, ক্লাবের সাবেক সভাপতি ওয়াদুদুর রহমান পান্না, আহমদ আলী খান, মকবুল হোসেন মিন্টু, এ কে হিরু, শেখ আবু হাসান, ও এস এম নজরুল ইসলাম, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, এস এম জাহিদ হোসেন, সুবীর কুমার রায় ও মামুন রেজা, ক্লাব সদস্য গৌরাঙ্গ নন্দী, মুহাম্মদ আবু তৈয়ব, এ্যাডভোকেট ফরিদ আহমেদ, রকিব উদ্দিন পান্নু, বাপ্পি খান, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. শাহ আলম, ক্লাবের ইউজার সদস্য নেয়ামুল হোসেন কচি, রূপসা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম ডালিম, সাংবাদিক দিলিপ কুমার বর্মণ।

এছাড়া স্মরণসভায় উপস্থিত ছিলেন খুলনা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য সোহেল মাহমুদ, সদস্য মোঃ জাহিদুল ইসলাম, আনোয়ারুল ইসলাম কাজল, হারুন-অর-রশীদ, মোঃ হুমায়ুন কবীর, মোজাম্মেল হক হাওলাদার, দেবনাথ রনজিৎ কুমার, দেবব্রত রায়, শেখ আব্দুল্লাহ, মো. আবু সাঈদ, শেখ শামসুদ্দীন দোহা, আবু নুরাইন খোন্দকার, বিমল সাহা, এস এম ফরিদ রানা, ক্লাবের ইউজার সদস্য রীতা রানী দাস, মো. জাকারিয়া হোসেন তুষার, মো. আজিজুল ইসলাম, মো. আবুল বাশার, হাসান আল মামুন, সোহাগ দেওয়ান, তিতাস চক্রবর্তীসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এর আগে সকালে ক্লাবের শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে সাংবাদিক হুমায়ুন কবীর বালু’র আত্মার প্রতি শ্রদ্ধা নিবেন করা হয়। এছাড়া স্মরণসভার শুরুতে তাঁর আত্মার শান্তি কামনা করে দাঁড়িয়ে ১ মনিটি নিরবতা পালন করা হয় এবং স্মরণসভায় দেয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ক্লাবের ইমাম মোঃ মোস্তাফিজুর রহমান।